ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

বিএনপি’র ওপর কোনো আস্থা নেই জনগণের: কাদের

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৪০, ১১ আগস্ট ২০২২  

বিএনপি’র ওপর কোনো আস্থা নেই জনগণের: কাদের

বিএনপি’র ওপর কোনো আস্থা নেই জনগণের: কাদের

 আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সরকার নয়, নেতিবাচক রাজনীতি ও নির্বাচন বিমুখতার জন্য বিএনপির-ই রাজনীতি থেকে বিদায় নেওয়ার সময় এসেছে। আওয়ামী লীগ সরকারের বিদায় নেওয়ার সময় এসেছে, বিএনপি মহাসচিবের এমন বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের সোমবার এক বিবৃতিতে এসব কথা বলেন।

ওবায়দুল কাদের তার বিবৃতিতে আরও বলেন, বিএনপির মতো জনবিচ্ছিন্ন রাজনৈতিক দলের মুখের কথায় জনগণের এখন আর কোনো আস্থা নেই। বিএনপি সরকার পরিচালনায় যেমন ব্যর্থতার পরিচয় দিয়েছে, বিরোধীদল হিসেবেও চরম দায়িত্বহীনতার নজির স্থাপন করেছে বলেও মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

কাদের বলেন, বিএনপি প্রায় প্রতিদিন মিটিং-মিছিল করছে, সমাবেশ করছে। অথচ তারা অভিযোগ করছে যে, তাদের নাকি সভা সমাবেশ করতে দেওয়া হচ্ছে না, তাদেরকে অধিকার থেকে বঞ্চিত করা হচ্ছে। বিএনপি সবসময় নিজেদের ব্যর্থতা ও নানা অপকর্মের দায় সরকারের ওপর চাপানোর অপচেষ্টা করে।

এটা তাদের পুরনো স্বভাব। নির্বাচন ছাড়া ক্ষমতা পরিবর্তনের কোনো সুযোগ নেই উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের ক্ষমতার উৎস এদেশের জনগণ এবং ক্ষমতা দেওয়ার মালিক মহান আল্লাহ।

সর্বশেষ
জনপ্রিয়