ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

অবশেষে ফিরছে শাকিব-বুবলী জুটি

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ০৯:৩৮, ১১ সেপ্টেম্বর ২০২২  

অবশেষে ফিরছে শাকিব-বুবলী জুটি

অবশেষে ফিরছে শাকিব-বুবলী জুটি

সিনেপাড়ায় জোর গুঞ্জন- আর হয়তো একই ফ্রেমে দেখা মিলবে না ঢাকাই ছবির আলোচিত জুটি শাকিব খান ও শবনম বুবলীকে! চাউর- সাবেক স্ত্রী অপু বিশ্বাসের সঙ্গে নতুন ছবিতে আসবেন শাকিব। আর এতেই প্রথম গুঞ্জনটা ছড়িয়েছে আগুন গতিতে।

শাকিব ও বুবলীর সর্বশেষ ছবি ‘বিদ্রোহী’ (২০২২)। তবে তার নির্মাণ কাজ বছর চারেক আগের। ২০২০ সালে মুক্তিপ্রাপ্ত ‘বীর’ ছবিতে তারা একসঙ্গে পর্দায় এসেছিলেন।

আর ২০২১ সালের মার্চে ‘লিডার: আমিই বাংলাদেশ’ ছবিতে তারা সর্বশেষ চুক্তিবদ্ধ হন। কাজও করেন। এরপর দুজনই আলাদা সহশিল্পীর সঙ্গে ব্যস্ত হয়েছেন ক্যামেরায়।

কিন্তু দুজনই দুজনকে যেন এড়িয়ে যাচ্ছেন। নতুন কোনো চুক্তিতেও থাকছেন না তারা। তাহলে কি শাকিব-বুবলী আর একসঙ্গে ক্যামেরার সামনে আসবেন না? এই প্রশ্নের ছোট্ট উত্তরটা হচ্ছে, হ্যাঁ, আসবেন। আর তা এ মাসেই।

আরো নির্দিষ্ট করে বললে চলতি সপ্তাহেই তারা মুখোমুখি হবেন। কারণটা সর্বশেষ ছবি ‘লিডার: আমিই বাংলাদেশ’। সিনেমার একটি গানে অভিনয় করবেন তারা।

এর মাধ্যমে দীর্ঘ ১০ মাস পর সিনে ক্যামেরার সামনে দাঁড়াবেন ঢাকাই ছবির পোস্টার বয় শাকিব খান। শুটিংয়ের বিষয়টি নিশ্চিত করেছেন ‘লিডার: আমিই বাংলাদেশ’র পরিচালক তপু খান। তবে নির্দিষ্ট করে দিনক্ষণটা বলতে চাচ্ছেন না তিনি।

এই নির্মাতা বলেন, আমরা দ্রুতই ‍শুটিং শুরু করবো। শাকিব খান ঢাকায় ফেরার পর তিনি তার ইঙ্গিতও দিয়েছেন। একটি গান হলেই ছবিটির কাজ শেষ হবে।

অন্যদিকে, গত ৪ সেপ্টেম্বর একটি বিজ্ঞাপনের শুটিং করেছেন শাকিব খান। যেখানে অংশ নেন নুসরাত ফারিয়া।

সর্বশেষ
জনপ্রিয়