ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘অসহায়’ নোবেল নাটকে

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২:১৪, ৮ ফেব্রুয়ারি ২০২১  

মাইনুল আহসান নোবেল

মাইনুল আহসান নোবেল

আলোচিত সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেল। যিনি ভারতের জি-বাংলার রিয়েলিটি শো ‘সারেগামাপা ২০১৯’ প্রতিযোগিতার মাধ্যমে সংগীতাঙ্গনে প্রথম পা রাখেন। এই শোয়ে অন্যের গাওয়া গান কাভার করেন তিনি। যা খুব অল্প সময়ের মধ্যে তাকে শ্রোতাপ্রিয়তা লাভ করতে সহায়তা করে। সংগীত ক্যারিয়ারের শুরুতেই বিতর্কে জড়ান নোবেল। পরিণত হন বহুল চর্চিত নামে।

সবকিছু পেছনে ফেলে মৌলিক গানে মনোযোগী হয়েছেন নোবেল। এবার নাটকের একটি গানে কণ্ঠ দিলেন তিনি। ‘অসহায়’ শিরোনামে এ গানের কথা লিখেছেন আহমেদ রিজভী। সুর ও সংগীত করেছেন আহমেদ হুমায়ূন। শুধু তাই নয়, ‘পারব না ভুলতে তোকে’ নামে এ নাটকের একটি অংশে গায়কের চরিত্রে হাজির হবেন নোবেল। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন জাকারিয়া সৌখিন।  

নোবেল বলেন- আমার সেরাটা দিয়ে গানটি গাওয়ার চেষ্টা করেছি। গানের কথা-সুর দারুণ হয়েছে। আশা করছি, গানটি শ্রোতারা পছন্দ করবেন।

গত মাসের শেষের দিকে এ গানের রেকর্ডিং শেষ হয়েছে। বর্তমানে গানটির শুটিং চলছে। ‘পারব না ভুলতে তোকে’ নাটকটির দৃশ্যধারণের কাজও শেষ হয়েছে। উত্তরার বিভিন্ন স্থানে নাটকটির শুটিং হয়েছে। এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন মুশফিক আর ফারহান ও কেয়া পায়েল। এছাড়াও অভিনয় করেছেন জয়নাল জ্যাক, তানজিম হাসান অনিক প্রমুখ।

গান ও নাটক বিশ্ব ভালোবাসা দিবসে সাউন্ডটেকের ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

সর্বশেষ
জনপ্রিয়