ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

আওয়ামী লীগ জিতলে বিএনপি পালাবার পথ পাবে না : তথ্যমন্ত্রী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:১৯, ৩০ জানুয়ারি ২০২৩  

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, আগামী নির্বাচনে আওয়ামী লীগ জিতলে বিএনপি পালাবার পথ পাবে না। বিএনপি যদি ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসে, তাহলে দেশে আরও দশজন বাংলা ভাই তৈরি করবে। এ অঞ্চল জঙ্গিবাদের অভয়ারণ্যে পরিণত হবে। আবার হাওয়া ভবন আর খোয়াব ভবন তৈরি হবে। এ কারণেই জনগণ বিএনপিকে আর ক্ষমতায় আনতে চায় না।

সম্প্রতি রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন।

ড. হাছান মাহমুদ বলেন, বিএনপি বলছে- আওয়ামী লীগ না কী পালিয়ে যাবে। আওয়ামী লীগের শক্তি জনগণ। জনগণ আমাদের ওপর আস্থা রাখেন। আপনাদের নেতা তারেক রহমানই লন্ডনে পালিয়ে গেছেন।

গতকাল রোববার দুপুর ২টার দিকে প্রধানমন্ত্রীর জনসভা শুরু হয়। কিন্তু সকাল থেকেই রাজশাহী ও বিভাগের বিভিন্ন জেলার নেতাকর্মীরা জনসভাস্থলে আসতে থাকেন। বেলা সাড়ে ১১টার দিকেই মাদ্রাসা মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে যায়। এর পর মাঠের দিকে আসা নেতাকর্মীরা আর মাঠের ভেতরে ঠুকতে পারেননি। ফলে জনস্রোত ছড়িয়ে পড়ে জনসভাস্থলের আশপাশের সড়কগুলোতে। একদিকে জনস্রোত গিয়ে ঠেকে সিঅ্যান্ডবি মোড় থেকে ঘোষপাড়ার মোড়, পাঠানপাড়া— এমনকি সাহেববাজার জিরো পয়েন্ট পর্যন্ত ছড়িয়ে পড়েছে জনসভার পরিসর।

সর্বশেষ
জনপ্রিয়