ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

আজ একসঙ্গে মাঠে নামছেন মেসি ও নেইমার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:১২, ১১ জানুয়ারি ২০২৩  

আজ একসঙ্গে মাঠে নামছেন মেসি ও নেইমার

আজ একসঙ্গে মাঠে নামছেন মেসি ও নেইমার

বিশ্বকাপ জয়ের পর দীর্ঘ সময় ছুটি কাটিয়েছেন পিএসজির আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। অবকাশ যাপন শেষে আজ আবারো মাঠে নামতে যাচ্ছেন তিনি। ফরাসি লিগ ওয়ানে তার সঙ্গে আজ মাঠে নামবেন এক ম্যাচ নিষেধাজ্ঞায় থাকা নেইমারও।

লিগ ওয়ানে আজ তাদের প্রতিপক্ষ অজেঁ। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দিবাগত রাত ২টায়। মেসি ক্লাবে যোগ দিয়েছেন এক সপ্তাহ হয়ে গেছে। এতোদিন ফিটনেস ফিরে পাবার কাজ করে গেছেন তিনি। এখন অপেক্ষা বিশ্বকাপ পরবর্তী প্রথমবার পিএসজির হয়ে মাঠে নামার। 

মেসির বিশ্বকাপ শিরোপা উদযাপনের মধ্যে দুটি লিগ ম্যাচ খেলেছে পিএসজি। যার একটিতে হার ও একটিতে জয় দেখেছে ক্রিস্টোফ গ্যালতিয়ের দল। এবার আর্জেন্টাইন সুপারস্টারের সামনে ক্লাবকে জয়ের ধারায় ছুটিয়ে নিয়ে যাওয়ার পালা। 

বিশ্বকাপ যাত্রার আগে দারুণ ছন্দে ছিলেন মেসি। পিএসজির জার্সিতে সব প্রতিযোগিতা মিলিয়ে ১৯ ম্যাচে ১২ গোল করেছিলেন। বিশ্বকাপেও তিনি সাত গোল করেছেন। ক্লাবে নতুন মৌসুমের শুরুতে পুরনো ফর্ম দেখাতে পারেন কিনা সেটাই এখন দেখার বিষয়। 

আজ পিএসজির প্রতিপক্ষ হিসেবে থাকা অজেঁ শক্তি সামর্থ্য ও পরিসংখ্যানে অনেক পিছিয়ে। ৪৪ পয়েন্ট নিয়ে শীর্ষে পিএসজি আর টেবিলে বিপরীত মুখী অবস্থান অজেঁর। দু’দলের শেষ ১৬ দেখায় ১৫টি জিতেছে বর্তমান চ্যাম্পিয়নরা।

সর্বশেষ
জনপ্রিয়