ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

আজ ঢাবি ছাত্রলীগের হল সম্মেলন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:২৩, ৩০ জানুয়ারি ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ১৮টি হলের নেতা নির্বাচনের জন্য হল সম্মেলন অনুষ্ঠিত হবে আজ ৩০ জানুয়ারি (রোববার)। গতকাল শনিবার (২৯ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

এতে বক্তব্য রাখেন ছাত্রলীগের বিশ্ববিদ্যালয় শাখা সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সনজিত চন্দ্র দাস বলেন, নেতৃত্ব নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টিভঙ্গিকে সর্বোচ্চ গুরুত্ব দেওয়া হবে। বিশেষ করে একুশ শতকের এই পর্যায়ে ‘নিউ নরমাল রিয়েলিটি’-কে বিবেচনায় নিয়ে রূপকল্প ২০৪১ বাস্তবায়নের উপযোগী মানবসম্পদ গড়তে নেতৃত্ব দেয়ার সক্ষমতা সম্পন্ন কর্মীদের দায়িত্ব দেওয়া হবে। করোনা সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি মানার ব্যাপারে সর্বোচ্চ গুরুত্ব আরোপ করা হয়েছে। এ ব্যাপারে একটি বিশেষ উপ-কমিটি গঠন করা হয়েছে। স্বাস্থ্যবিধি মানার ব্যাপারে আমাদের অবস্থান বরাবরের মতোই ‘জিরো টলারেন্সে’ থাকবে।

সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন বলেন, করোনার কারণে আমরা সময়মত হল সম্মেলন করতে পারিনি। এর কারণে অনেক দেরি হয়ে গেছে। এতে অনেক কিছু ব্যাহত হয়েছে। ছাত্রলীগ শিক্ষার্থীদের একমাত্র প্রত্যাশা। হলগুলোতে আমরা দক্ষ নেতৃত্ব চাই। যারা মেধাবী, মুক্তিযুদ্ধের অঙ্গীকারকে বুকে ধারণ করবে তাদেরকেই নেতৃত্বে নিয়ে আসা হবে এবং যাদের বিরুদ্ধে কোনো ধরনের নেতিবাচক বিষয় আছে তাদেরকে বিবেচনা করা হবে না।

সর্বশেষ
জনপ্রিয়