ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

আজকের রাশিফল (৪ অক্টোবর)

লাইফস্টাইল ডেস্ক

প্রকাশিত: ১২:১৮, ৪ অক্টোবর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

আজ ৪ অক্টোবর ২০২১, সোমবার। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস। তবে মনে রাখবেন জ্যোতিষ যাই বলুক আপনার ভাগ্যের নিয়ন্ত্রক আপনি নিজেই।

মেষ: ২১ মার্চ-২০ এপ্রিল
কাজ-কর্মে উন্নতি হতে থাকবে। ব্যবসায়িক কাজের জন্য দুপরের পর সময় ভালো। দিনের শুরু থেকেই পারিবারিক সমস্যা বিশেষ করে সন্তান বা পরিবারের জুনিয়র সদস্যদের শিক্ষা সংক্রান্ত বিষয়গুলো সমাধানের লক্ষে প্রয়োজনে ছুটি নিয়ে তা সমাধানের উদ্যোগে সুফল পাবেন।

বৃষ: ২১ এপ্রিল-২০ মে
হঠাৎ করেই দূরে কোথাও যেতে হতে পারে। ট্রাভেল এজেন্সি ব্যবসায় ভালো আয় রোজগারের যোগ। অংশীদারি ব্যবসার ঝামেলা নিরসনে প্রভাবশালী রাজনৈতাক কোনো নেতার সহায়তা পাবেন। আজ ব্যাংক ঋণপ্রাপ্তির সুযোগ সৃষ্টি হতে পারে। 

মিথুন: ২১ মে-২০ জুন
আজ কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। ঠিকাদারী কাজে কোনো বকেয়া বিল আদায়ের সম্ভাবনা রয়েছে। বন্ধুর সাহায্য পেতে পারেন। জনসংযোগ ও সৃজনশীল কাজে আপনার পরিচিতি আগের চেয়ে আরও বেড়ে যেতে পারে। যোগাযোগ থাকলে দেশের বাইরের কোনো প্রশংসাও পেতে পারেন। 

কর্কট: ২১ জুন-২১ জুলাই
সামাজিক রাজনৈতিক কাজে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। প্রসাধন ও পার্লারের ব্যবসায়ীরা ভালো আয় রোজগারে সফল হবেন। নতুন যে কোনো ব্যবসায়িক উদ্যোগ আজ সফল হতে পারে। তবে লেনদেনের ব্যাপারে অভিজ্ঞ ও বিশ্বস্ত কারও সঙ্গে আলোচনা করে ব্যবস্থা নিন। 

সিংহ: ২২ জুলাই-২১ আগস্ট
আয় রোজগার বৃদ্ধি পাবে। বিদেশ সংক্রান্ত কাজে সাফল্য আশা করতে পারেন। আজ কারো কারো ক্ষেত্রে কর্ম পরিবর্তনের শুভ সুযোগ আসতে পারে। কাজের ভেতর আজ অতিরিক্ত বন্ধুপ্রীতি বিপত্তির কারণ হতে পারে। আজ যারা গাড়ি চালাবেন তাদের চোখ কান খোলা রেখে চলতে হবে।

কন্যা: ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর
সময় ভালো যাবে না। রাস্তাঘাটে ঝামেলায় পড়তে পারেন। পতনজনিত আঘাতের যোগ প্রবল। পৈতৃক সূত্রে প্রাপ্ত ব্যবসায়ীদের ব্যবসায় বাড়তি বিনিয়োগে সাফল্যের যোগ রয়েছে। প্রয়োজনে বৈদেশিক যোগাযোগেও ইতিবাচক ফল লাভ হতে পারে। গণিত বা বিজ্ঞানের গবেষণারতদের জন্য দিনটি ভালো যাবে।

তুলা: ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর
ব্যবসা-বাণিজ্যে ভালো আয়ের যোগ রয়েছে। অংশিদারী কাজে অংশিদারের দ্বারা উপকৃত হবেন। ব্যক্তিকেন্দ্রিক কোনো আবেগপ্রবণ ঘটনা আপনাকে আজ অনেকটাই অস্থির করে তুলতে পারে। যানবাহন চালনায় অসতর্কতা বিপদে ফেলতে পারে। সড়ক পারাপারে সতর্কতা অবলম্বন করুন।

বৃশ্চিক: ২৩ অক্টোবর-২১ নভেম্বর
সময় কিছুটা প্রতিকূল হয়ে উঠতে পারে। সহকর্মী বা অধীনস্ত কর্মচারীর দ্বারা প্রতারিত হতে পারেন। শরীর ভালো যাবে না। কোনো কারণ ছাড়াই আপনার মন হঠাৎ করে খারাপ হতে পারে। দুপুরের পর একটু বিশ্রাম নিন। দিনের শুরু থেকেই চোখ কান খোলা রেখে কাজের ব্যাপারে মন দিন। 

ধনু: ২২ নভেম্বর-২০ ডিসেম্বর
রোমান্টিক বিষয়ে কোনো ভালো ঘটনা ঘটার সম্ভাবনা। বেসরকারি চাকরিজীবীদের কর্মস্থলে ঝামেলা বৃদ্ধি পেতে পারে। কারও কথায় নির্ভর করে হঠাৎ পরিকল্পনা পাল্টানো উচিত হবে না। দূরে থাকা মা-বাবার খোঁজখবর নিন এবং তাদের জন্য আর্থিক সহায়তার ব্যবস্থা করুন।

মকর: ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি
আবাসন ও ভূমি ক্রয় বিক্রয়ের যোগ প্রবল। যানবাহনের মেরামতে কিছু ব্যয় হতে পারে। আজ নির্ধারিত সময়ের পর কর্মস্থলে উপস্থিতি আপনার জন্য বিব্রতকর অবস্থার সৃষ্টি করতে পারে। নতুন কোনো অধীনস্থের ব্যাপারে সতর্ক থাকুন। নিজের প্রয়োজনে আজ যা যা করা প্রয়োজন তাই করার উদ্যোগ নিন।

কুম্ভ: ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি
ছোট ভাই-বোনের কাছ থেকে ঈদ উপহার পাওয়ার যোগ। সাংবাদিক ও প্রকাশকদের দিনটি ভালো যাবে। গৃহিণীদের আজ আসবাবপত্র বা বিলাসী দ্রব্য ক্রয়ের ব্যাপারে নিজের আর্থিক অবস্থা বিবেচনা করে বাছাই করে নিন আপনার পছন্দের জিনিসটি। কিনে ফেলুন। ছাত্রছাত্রীদের শিক্ষামূলক সফরের একটা সুযোগ আসতে পারে।

মীন: ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ
বকেয়া অর্থ আদায় হওয়ার যোগ প্রবল। আজ খাদ্য ও পানিয়ের ব্যবসায় ভালো আয় রোজগার হবে। নিজের কাজে আরও বেশি মনোযোগ দিন। কর্মস্থলে কাজের জন্য আজ প্রশংসিত হতে পারেন। প্রাপ্তিযোগও শুভ। তবে কিছুটা খেয়ালিপনার জন্য আজ মাশুল দিতে হতে পারে।

সর্বশেষ
জনপ্রিয়