ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

আদালতে নিজেকে নিয়ে যা বললেন পরীমনি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:৪৯, ৫ জানুয়ারি ২০২২  

পরীমনি

পরীমনি

মাদক মামলায় পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত। এর মাধ্যমে শুরু হলো এ মামলার আনুষ্ঠানিক বিচার কাজ। তবে অভিযোগ গঠনের সময় নিজেকে নির্দোষ দাবি করেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত এ নায়িকা।

বুধবার (৫ জানুয়ারি) ঢাকার ১০ নম্বর বিশেষ জজ আদালতের বিচারক মোহাম্মদ নজরুল ইসলাম আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন। একই সঙ্গে মামলার সাক্ষ্যগ্রহণের জন্য ধার্য করা হয় ১ ফেব্রুয়ারি। পরীমনি ছাড়াও এ মামলার অপর দুই আসামি হলেন- আশরাফুল ইসলাম দিপু ও কবির হোসেন।

এদিন ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউর আব্দুল্লাহ আবু পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠন করতে শুনানি করেন।

অপরদিকে পরীমনির আইনজীবী নীলঞ্জনা রিফাত সুরভী মামলার দায় হতে অব্যাহতি চেয়ে আবেদন করেন। এ ছাড়া পরীমনিসহ তিনজনের জামিন চেয়ে আবেদন করা হয় ।

উভয়পক্ষের শুনানি শেষে পরীমনিসহ তিনজনের জামিন মঞ্জুর করেন বিচারক। তবে অব্যাহতির আবেদন নামঞ্জুর করে অভিযোগ গঠন করেন।

অভিযোগ গঠনের সময় পরীমনিকে বিচারক প্রশ্ন করেন, আপনার বিরুদ্ধে মাদক আইনে অভিযোগ গঠন করা হচ্ছে। আপনি দোষী না নির্দোষ? এ সময় পরীমনি বললেন, আমি নির্দোষ।

এরপর বিচারক পরীমনিকে প্রশ্ন করেন, আপনার গাড়ি দিয়ে মাদক সরবরাহ করা হয়েছে, এতে আপনার বক্তব্য কী? এ সময় পরীমনি বললেন, এটা সম্পূর্ণ মিথ্যা।

উল্লেখ্য, ঢাকা বোট ক্লাবে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগকে কেন্দ্রে করে গত বছর প্রথম আলোচনায় নাম আসে পরীমনির। গত ৮ জুন রাতে বোট ক্লাবের ওই ঘটনায় ১৪ জুন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির নাম উল্লেখ করে এবং চারজনকে অজ্ঞাতনামা আসামি করে সাভার থানায় মামলা করেন পরীমনি। এ মামলায় নাসির ও অমিকে গ্রেফতার করে পুলিশ। এর দুই মাস যেতে না যেতেই মাদক মামলায় খোদ পরীমনিকেই আটক করে র‌্যাব।

#Entertainment News #Binodoner kobor #Porimoni

সর্বশেষ
জনপ্রিয়