ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

আপন বোনের মামলায় আদালতে হাজিরা দিতে এসে ভাইয়ের মৃত্যু

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:৫২, ২৯ ডিসেম্বর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

আপন বোনের দায়ের করা মামলায় আদালতে হাজিরা দিতে এসে মৃত্যুর কোলে ঢলে পড়লেন মোহাম্মাদ মোজাফফর হোসেন (৫৪)। তিনি রাজধানীর সূত্রাপুরের লক্ষ্মীবাজার ১নং কেজিগুপ্ত লেনের মৃত মোমেন আহম্মেদের ছেলে।

ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত ভবনের ৯ তলায় মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসীর আদালত কক্ষের সামনে এ ঘটনা ঘটে।

ঢাকার অপরাধ, তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. জাফর হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, আদালতে মোজাফফর হোসেন নামের এক আসামি হাজিরা দিতে আসেন। কোর্টে ওঠার আগে তিনি আদালতের এজলাসের বারান্দায় দাঁড়িয়ে ছিলেন। এরপর বমি করে মাটিতে লুটিয়ে পড়েন। পুলিশ এসে দেখে তিনি মারা গেছেন। পরে কোতোয়ালি থানা পুলিশকে খবর দিলে তারা এসে মরদেহটি অ্যাম্বুলেন্সে মিডফোর্ড হাসপাতালে পাঠায়। এরপর পরিবারের লোকজন মরদেহ নিয়ে যায়।

জানা যায়, ২০১৭ সালের ১৬ সেপ্টেম্বর সূত্রাপুর থানায় দুই ভাই মোজাফফর হোসেন ও শওকত আহমদের বিরুদ্ধে একটি সাধারণ ডায়েরি করেন তাদের বোন নুসরাত শাহানা বেগম (৪৭)। সেখানে তিনি অভিযোগ করেন, পৈতৃক সূত্রে পাওয়া বাড়ি ভাড়ার টাকা চাইতে গেলে দুই ভাই তাকে মারধর করেন এবং পূর্বে করা একটি মামলা তুলে নিতে বলেন। মামলা তুলে না নিলে মেরে ফেলার হুমকি দেন। সাধারণ ডায়েরি তদন্তের পর পুলিশ ঘটনার সত্যতা পাওয়ায় আদালতে দুই ভাইয়ের বিরুদ্ধে প্রসিকিউশন দাখিল করে।

পরে এ মামলায় দুই ভাই হাজির হয়ে জামিন নেন এবং ২০১৮ সালের ১৯ এপ্রিল আদালত দুই ভাইয়ের বিরুদ্ধে চার্জও গঠন করেন। এরপর থেকে তারা আদালতে হাজিরা দিয়ে আসছিলেন।

সর্বশেষ
জনপ্রিয়