ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

আর্জেন্টিনার বিপক্ষে জুয়া খেলে ৫ লাখ ডলার জিতলেন তারেক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:১৮, ২৩ নভেম্বর ২০২২  

আর্জেন্টিনার বিপক্ষে জুয়া খেলে ৫ লাখ ডলার জিতলেন তারেক

আর্জেন্টিনার বিপক্ষে জুয়া খেলে ৫ লাখ ডলার জিতলেন তারেক

বিগত ২ বছর যাবত ক্রিকেট ও ফুটবলের বিভিন্ন আসরে জুয়া খেলে কোটি টাকা হারলেও এবার ফিফা ওয়ার্ল্ড কাপে আর্জেন্টিনা বনাম সৌদি আরবের খেলায় আর্জেন্টিনার বিপক্ষে ২০ হাজার ডলারের জুয়া খেলে ৫ লাখ ডলার জিতলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

গতকাল মঙ্গলবার (২২ নভেম্বর) সৌদি আরব ও আর্জেন্টিনার খেলা অনুষ্ঠিত হয়। এই ম্যাচে তারেক রহমান আর্জেন্টিনার বিপক্ষে গিয়ে লন্ডন ক্যাসিনোতে ২০ হাজার ডলার বাজি ধরেন। উক্ত ম্যাচে আর্জেন্টিনা সৌদির কাছে ২-১ গোলে হেরে গেলে ২০ হাজার ডলারের ২৫ গুণ ৫ লাখ ডলার জয়ী হন তারেক রহমান।

জানা যায়, জুয়ায় জেতা ৫ লাখ ডলারের পুরোটাই দেশের বিরুদ্ধে মিথ্যা প্রচারণার অংশ হিসেবে তাসনিম খলিল, ইলিয়াস হোসেন ও ডেভিড বার্গম্যানকে দেবেন তারেক।

এর আগে ফিফা বিশ্বকাপ-২০২২ এ ইংল্যান্ড-ইরানের খেলায় ইংল্যান্ডের পক্ষে বাজি ধরেছিলেন তারেক। মূলত বেগম জিয়ার মুক্তি আদায়, বিএনপির পুনর্বাসন, নতুন নির্বাচনের দাবি আদায়ে ভারতকে খুশি করতে সেই ম্যাচে ভারতের পক্ষে অবস্থান নিয়েছিলেন তারেক। সে দিন ইংল্যান্ড প্রীতি প্রমাণ করতে লন্ডন ভিত্তিক আন্তর্জাতিক জুয়া প্রতিষ্ঠান বেট-৩৬৫ এ ৫ হাজার পাউন্ড বিনিয়োগ করে ইংল্যান্ডের পক্ষে বাজি ধরেন তারেক। যদিও এরপরেও ইংল্যান্ডের সমর্থন হারাতে ব্যর্থ হন তারেক। ইতিমধ্যে ইংল্যান্ডের কালো তালিকায় অন্তর্ভূক্ত হয়ে গেছেন তারেক।

এছাড়া, ফুটবল ছাড়াও ক্রিকেটের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) বাজি ধরে বড় অংকের টাকা খুঁইয়েছিলেন তারেক রহমান। সে সময়, জুয়ায় ৩ লাখ ৫০ হাজার পাউন্ড হেরে দেশে থাকা সিনিয়র নেতাদের থেকে ১ কোটি টাকা চাঁদা নেন তারেক।

এ প্রসঙ্গে লন্ডন বিএনপির নেতা এম এ মালিক বলেন, জুয়া দেখলেই মাথা ঠিক থাকে না তারেক রহমানের। হোক সেটা লন্ডন ক্যাসিনো কিংবা ফিফা বিশ্বকাপ। তবে শেষমেশ জয়ী হতে পেরেছেন তারেক। এতেই আমরা খুশি। আমরা চাই আগামীতে জুয়া খেলে বিপুল পরিমাণে টাকা জিতুক। কারণ তিনি হেরে গেলে তার কোনো ক্ষতি হয় না। যতো ক্ষতি হয়, তার দলের নেতাকর্মীদের। কারণ তিনি জুয়া হারলেই নেতাকর্মীদের থেকে কোটি টাকা চাঁদা হাতিয়ে নেন।

সর্বশেষ
জনপ্রিয়