ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ইতালিয়ান ফার্নিচার ব্র্যান্ড ‘পলিফর্ম’ এখন বাংলাদেশে

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৭:০৪, ৭ নভেম্বর ২০২২  

ইতালিয়ান ফার্নিচার ব্র্যান্ড ‘পলিফর্ম’ এখন বাংলাদেশে

ইতালিয়ান ফার্নিচার ব্র্যান্ড ‘পলিফর্ম’ এখন বাংলাদেশে

বাংলাদেশের একমাত্র বিলাসবহুল ফার্নিচার এবং হোম ডেকোর রিটেইলার পেন্টহাউজ লিভিংস বাংলাদেশে নিয়ে এলো ইতালিয়ান ফার্নিচার ব্র্যান্ড ‘পলিফর্ম’। 

পলিফর্মের মূলমন্ত্র হলো আধুনিকতা ও এর কারিগরি দক্ষতা। এই দক্ষতার মাধ্যমে পলিফর্ম-এর ডিজাইনাররা তাদের ঐতিহ্য, কালচার এবং মেধাকে কাজে লাগিয়ে ফার্নিচার তৈরির আগেই তা একটি নতুন ডিজাইন হিসেবে স্বীকৃত দেয়। ভিন্ন ও নতুন ডিজাইনগুলো পলিফর্মের প্রতিটি ফার্নিচারে দেখা যায়, যা মানুষের দৈনন্দিন চাহিদা ও কমফোর্টকে প্রাধান্য দেয়।

পেন্টহাউজ লিভিংসে রয়েছে লাক্সারি ফিনিশিং এবং আনুষাঙ্গিকসহ বাড়ির জন্য বিভিন্ন ধরনের ফার্নিচার, হোম ডেকোর এবং কাস্টমাইজড কিচেন। ডিজাইনার এবং কাস্টমারদের আধুনিক এই ফার্নিচার কিনতে সহায়তা করা ছাড়াও, তারা দেশের ওয়ান স্টপ লাক্সারি রিসোর্স হওয়ায় ইতালিয়ান ব্র্যান্ড পলিফর্মকে বাংলাদেশে নিয়ে আসে।

বাংলাদেশে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূত এনরিকো নুনজিয়াটা, ডেপুটি হেড অব মিশন মাত্তিয়া ভেঞ্চুরা এবং পলিফর্মের অ্যারিয়া ম্যানেজার আন্দ্রেয়া ফিওরে পেন্টহাউজ লিভিংসের ব্র্যান্ড লঞ্চে যোগ দেন। বনানীতে পেন্টহাউজ লিভিংস-এর শোরুমে অনুষ্ঠিত এই আয়োজনে পেন্টহাউজ লিভিংসের চেয়ারম্যান, ব্যবস্থাপনা পরিচালক, ডিরেক্টর অপারেশনস এবং অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাদের পাশাপাশি বেশ কয়েকজন সাংবাদিকও উপস্থিত ছিলেন।

সর্বশেষ
জনপ্রিয়