ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

ইভ্যালির সিইও-চেয়ারম্যানের তিনদিনের রিমান্ড মঞ্জুর

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:৪১, ১৮ সেপ্টেম্বর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

অর্থ আত্মসাতের অভিযোগে করা মামলায় গ্রেফতার ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল এবং তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

ঢাকার মুখ্য মহানগর হাকিম আতিকুল ইসলামের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন। 

এর আগে শুক্রবার মোহাম্মদ রাসেল এবং তার স্ত্রী শামীমা নাসরিনকে আদালতের হাজতখানায় রাখা হয়। দুপুর আড়াইটার দিকে তাদের আদালতের কাঠগড়ায় হাজির করা হয়। এরপর গুলশান থানায় প্রতারণার অভিযোগে করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা গুলশার থানার এসআই ওয়াহিদুল ইসলাম। অপরদিকে আসামিপক্ষের আইনজীবী মনিরুজ্জামান লিটন তাদের রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আসামিদের বিরুদ্ধে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

তারও আগে দুপুর ১টায় র‌্যাব সদর দফতর থেকে রাসেল দম্পতিকে র‌্যাবের সাদা প্রাইভেটকারে করে গুলশান থানায় আনা হয়। সেখান থেকেই পরে আদালতে আনা হয় ।

উল্লেখ্য, বৃহস্পতিবার বিকেল ৪টায় রাজধানীর মোহাম্মদপুরে ইভ্যালির এমডি রাসেলের বাসায় অভিযান চালায় র‌্যাব। অভিযান শেষে বিকেল ৫টা ২০ মিনিটে এ দম্পতিকে গ্রেফতার করা হয়। এরপর র‌্যাবের সাদা গাড়িতে করে তাদের র‌্যাব সদর দফতরে নেওয়া হয় র‌্যাব সদর দফতরে তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

সর্বশেষ
জনপ্রিয়