ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অ্যাম্বলেন্স প্রদান করা হয়েছে ভৈরবে

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:১০, ১৫ জুলাই ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কিশোরগঞ্জের ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের রোগীদের জন্য অ্যাম্বুলেন্স প্রদান করা হয়েছে। ২০ শয্যা বিশিষ্ট বিশেষায়িত হাসপাতাল ও ট্রমা সেন্টারে এর শুভ উদ্বোধন করা হয়। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অর্থায়নে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আধুনিক মানের অ্যাম্বুলেন্সের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ইউএনও লুবনা ফারজানা।

স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. খুরশিদ আলমের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, পৌর আওয়ামী লীগ সভাপতি এস এম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ।

জানা যায়, ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর অ্যাম্বুলেন্সগুলো দীর্ঘদিন ধরে অকেজো হয়ে পড়ে আছে। এতে করে মুমূর্ষু রোগীদেরকে জরুরি ভিত্তিতে চিকিৎসার জন্য অন্য কোনো হাসপাতালে প্রেরণ করতে না পারায় এই অ্যাম্বলেন্সটি সংযোগ করা হয়েছে।

স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. খুরশিদ আলম জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আগের দুটি অ্যাম্বুলেন্স অকেজো অবস্থায় পরে থাকায় রোগীদের এই হাসপাতাল থেকে অন্যত্র নেওয়ার জন্য কোনো প্রকার অ্যাম্বুলেন্স বা গাড়ি নেই । তাই এমপি নাজমুল হাসান পাপনের সহযোগীতায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় স্বাস্থ্য সেবা বিভাগ থেকে ১৩ জুলাই নতুন একটি অ্যাম্বুলেন্স ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য প্রদান করা হয়। আধুনিক মানের এ অ্যাম্বুলেন্সটি যোগ হওয়ায় রোগীদের দুর্ভোগ  কিছুটা হলেও লাঘব হবে।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়