ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ৪ ১৪৩০

এবার শাকিবের মুখোশ উন্মোচন করলেন মিথিলা!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭:০৩, ৩০ অক্টোবর ২০২২  

মিথিলা ও শাকিব খান

মিথিলা ও শাকিব খান

বুবলী বা অপু বিশ্বাস—কারো সঙ্গেই যে শাকিব খানের সম্পর্ক নেই, গণমাধ্যমে এরই মধ্যে স্পষ্ট করেছেন তিনি। তার প্রশ্ন, ‘‘আমার অপছন্দের কাজ করে সবার কাছে আমাকে ছোট করার পরও কি তাদের সঙ্গে সম্পর্ক রাখা যায়?’’ এখানেই আপত্তি দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী রফিয়াত রশিদ মিথিলার।

মিথিলা বলছেন, শাকিব নাকি ‘অতিরিক্ত আত্মরতি’তে ভুগছেন। তার বক্তব্যে নাকি ‘বিষাক্ত পৌরুষত্ব’-র গন্ধ!

অপু বিশ্বাস এবং বুবলী; প্রত্যেকেই শাকিবের দুই ছেলের মা। তাদের নিয়ে শাকিব খানের মুখ খুলতেই ফের বিতর্ক শুরু। তার বক্তব্যের ছোট্ট টুকরো ছবির আকারে ফেসবুকে দেন ব্রাকের কার্যনির্বাহী পরিচালক আসিফ সালেহ। সেই পোস্ট মিথিলা নিজের ফেসবুক পাতায় ভাগ করে নিয়েছেন।

মিথিলা শাকিবের বলা কথায় ‘আমি’, ‘আমার’, ‘আমাকে’ শব্দগুলোর নীচে লাল দাগ দিয়েছেন। যেখানে স্পষ্ট, শাকিব শুধুই নিজেকে নিয়ে ভাবছেন। তার কোনো কথায় বুবলী বা অপুকে নিয়ে কোনো ভাবনা নেই। উল্টো তিনি তাদের উপরেই যাবতীয় দোষ চাপিয়ে দিয়েছেন। সাধারণত, নিজেকে অতিরিক্ত ভালবাসলে এই ধরনের কথা শোনা যায়। সারা কথায় অভিনেতা শুধুই ‘আমিত্ব’-এ ভরা। যেন, এক জন পুরুষ তার দাবি ঘোষণা করছেন!

প্রথমে অপু এবং পরে বুবলীকে গোপনে বিয়ে করেন শাকিব। দুই নায়িকাই শাকিবের সন্তানের মা। প্রত্যেকের একটি করে পুত্রসন্তান। অপুর সন্তান কিশোর। বুবলীর সন্তান একেবারেই শিশু। শাকিবের সন্তানদের ভবিষ্যত কী? অভিনেতা মুখ খুলতেই এই প্রশ্নও আছড়ে পড়েছে ফেসবুকে।

সর্বশেষ
জনপ্রিয়