ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

ওয়েব সিরিজে আর্জেন্টিনার কোপা জয়ের পেছনের গল্প

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ০৯:৩৭, ৯ জুন ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

বারবার ফাইনালে ওঠা এবং প্রতিবারই স্বপ্নভঙ্গ... এরপর গেল বছর অবশেষে কোপা আমেরিকায় স্বপ্নপূরণের হাসি হেসেছে আর্জেন্টিনা। যার মাধ্যমে ঘুচিয়েছে দীর্ঘ ২৮ বছরের শিরোপার অপেক্ষা। যা এবার তুলে ধরা হবে ওয়েব সিরিজের মাধ্যমে।

কোপা আমেরিকার মাধ্যমেই লিওনেল মেসি পেয়েছেন প্রথম কোনো আন্তর্জাতিক মেজর শিরোপার ছোঁয়া। যা চলতি শতাব্দিতে তার দলের প্রথম। ব্রাজিলের মাটিতে গেল বছর অনুষ্ঠিত এই টুর্নামেন্টটা তাই আর্জেন্টিনার খেলোয়াড়, ভক্ত-সমর্থকরা মনে রাখবেন অনেক বছর।

লিওনেল স্ক্যালোনির দল কীভাবে কোপা আমেরিকার এই শিরোপা জিতল, তা নিয়ে লিওনেল মেসির সতীর্থদের কথায় আন্দাজ মেলে একটু আধটু। তবে তাতে পেছনের গল্পের পুরোটার নাগাল মেলে না।

আর সেই গল্পের পুরোটা নাগাল পাইয়ে দিতে এবার এগিয়ে আসছে ওটিটি প্লাটফর্ম অ্যামাজন প্রাইম। আর্জেন্টিনার কোপা জেতার পুরো কাহিনি নিয়ে আনতে যাচ্ছে ওয়েব সিরিজ। খবরটি জানিয়েছে আর্জেন্টাইন সংবাদ মাধ্যম ইনফোবে।

দেশটির অন্যান্য সংবাদ মাধ্যমও বিষয়টি নিশ্চিত করেছে। ওয়েব সিরিজটি মুক্তি পেতেও সময় বাকি নেই খুব একটা। আগামী ১০ জুলাই অ্যামাজন প্রাইমে সিরিজটি চলে আসবে। যা চলবে বিশ্বকাপের আগ পর্যন্ত।

এই সিরিজে কোপা আমেরিকা তো বটেই, বিশ্বকাপ বাছাইপর্বে আর্জেন্টিনার যাত্রা, ইতালির বিপক্ষে ফাইনালিসিমাও যুক্ত হবে। এছাড়াও থাকবে অনেক বিশেষ ছবি ও প্রামাণ্যচিত্র।

সিরিজটি আর্জেন্টিনা দলের মাঠের গল্প ও মাঠের বাইরের অনেক নেপথ্য কাহিনী তুলে ধরবে। আর তাতে সবচেয়ে বড় চমক হিসেবে থাকবে মেসির ঐতিহাসিক ভাষণ, যার আঁচটা এতদিন কেবল আর্জেন্টিনা দলের সদস্যদের সাক্ষাৎকার থেকেই জানা গিয়েছিল।

সর্বশেষ
জনপ্রিয়