ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

করোনার কঠিন সময়ে এক কোটি টাকা দান করলেন অক্ষয়

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:০৪, ২৭ এপ্রিল ২০২১  

অক্ষয় কুমার

অক্ষয় কুমার

করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে ভারতবর্ষে। অক্সিজেনের অভাবে মারা যাচ্ছে মানুষ। এমন পরিস্থিতিতে কঠিন এক সংকটের মুখে পড়েছে দেশটি। পরিস্থিতি সামাল দিতে হিমশিম খাচ্ছে সে দেশের সরকার।

এই কঠিন সময়ে প্রত্যেকেই একসঙ্গে এগিয়ে এসে নিজেদের সাধ্যমতো দেশকে সাহায্য করার চেষ্টা করছেন। সাধারণ মানুষের পাশাপাশি বহু বলিউড তারকারাও অসহায় মানুষের দিকে সহায়তার হাত বাড়িয়ে দিচ্ছেন। সেই তালিকায় যোগ হলেন অক্ষয় কুমার। 

করোনা রোগীদের সেবায় এক কোটি টাকা দান করলেন ক্রিকেটার তথা রাজনীতিবিদ গৌতম গম্ভীরের সংগঠনে। গৌতম গম্ভীর টুইটারে এই খবর শেয়ার করে খিলাড়ি অভিনেতাকে ধন্যবাদ জানিয়েছেন। অক্ষয় কুমারকে তিনি ‘আশার আলো’ বলে অভিহিত করেছেন। 

গৌতম গম্ভীর লিখেছেন, “ধন্যবাদ আপনাকে অক্ষয় কুমার, এই এক কোটি টাকার প্রতিশ্রুতি রক্ষার জন্য। গৌতম গম্ভীর ফাউন্ডেশন অসহায়দের খাবার, ওষুধ ও অক্সিজেন সরবরাহ করে থাকে।” 

অক্ষয় কুমারও পাল্টা জবাবে লিখেছেন, “এখন খুবই কঠিন সময়। আমি সাহায্য করতে পেরে খুশি হয়েছি। আশা করছি এই সংকটময় পরিস্থিতি থেকে শীঘ্রই মুক্তি পাব আমরা। সুরক্ষিত থাকুন।’‌”

অক্ষয় কুমারের এই সাহায্যের কথা জানতে পেরে বহু অক্ষয় ভক্ত অভিনেতার প্রশংসা করেন। এই মাসের শুরুর দিকে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা। যদিও তিনি সুস্থ হয়ে বাড়ি ফিরে এসেছেন।

সর্বশেষ
জনপ্রিয়