ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

কালো প্যান্ট ও টপসে শীতের সকালে উষ্ণতা ছড়ালেন মিম

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:৪৮, ৯ ডিসেম্বর ২০২২  

কালো প্যান্ট ও টপসে শীতের সকালে উষ্ণতা ছড়ালেন মিম

কালো প্যান্ট ও টপসে শীতের সকালে উষ্ণতা ছড়ালেন মিম

ঢাকাই সিনেমার হালের ক্রেজ অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। অভিনয় দক্ষতার কারণে চলতি বছরে মুক্তি পাওয়া তার অভিনীত দুটি সিনেমাই দর্শকমহলে আলোচিত। ‘পরাণ’ ও ‘দামাল’ সিনেমার এই নায়িকা যেন বর্তমানে ক্যারিয়ারের তুঙ্গে।

জনপ্রিয় এই নায়িকা দর্শকদের হিট সিনেমা উপহার দিলেও পাশাপাশি সোশ্যালে বেশ সক্রিয়। সোশ্যালের মাধ্যমে অবশ্য ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে সহজেই নিজেকে যুক্ত রাখতে পারেন তিনি। এ কারণে মাঝে মাঝেই ক্যারিয়ার ও ব্যক্তিগত বিভিন্ন বিষয় ফেসবুকে তুলে ধরেন লাস্যময়ী এই সুন্দরী।

এই অভিনেত্রী শত ব্যস্ততা থেকেও নিজেকে সময় দেয়ার চেষ্টা করেন। এ কারণেই সম্প্রতি প্রকৃতির সান্নিধ্যে বেরিয়েছেন। উপভোগ করছেন লাল-সবুজের প্রকৃতির আর সাগর পাড়ের সৌন্দর্য। বর্তমানে কক্সবাজার সমুদ্র সৈকতেই নিজেদের মতো সময় কাটাচ্ছেন মিম।

সমুদ্র সৈকতের পাশে থেকেই শীতের আগমনীতে উষ্ণতা ছড়ালেন ক্রেজ অভিনেত্রী। শুক্রবার (৯ ডিসেম্বর) সকাল টার দিকে ফেসবুক ভেরিফাইড পেজে কয়েকটি ছবি পোস্ট করেন এই নায়িকা।

মিম একগুচ্ছ ছবি পোস্ট করলেও ক্যাপশনে মাত্র দুটি শব্দ ব্যবহার করেছেন। লিখেছেন, ‘শুভ সকাল’। তার সঙ্গে জুড়ে দিয়েছেন ‘হলুদ-কালো-হলুদ’ রঙে ধারাবাহিক তিনটি ভালোবাসার ইমোজি।

নায়িকাকে দেখা যায় সৈকত পাড়ে দাঁড়িয়ে আছেন। এ সময় কালো প্যান্ট ও টপসে আরো লাস্যময়ী দেখাচ্ছে তাকে। সঙ্গে হৃদয়ে দোলা লাগানো হাসি তো রয়েছেই তার মুখে।

ছবির নিচে অধিকাংশ শুভাকাঙ্ক্ষীরা সকালের শুভেচ্ছা জানিয়েছেন তাদের প্রিয় তারকাকে। তোষার খান নামে এক ভক্ত লিখেছেন, ‘সকালে চোখ মেলতেই দেখি এতগুলো চোখ ধাঁধানো প্রিয় ব্যক্তির সুন্দর ছবি। সত্যি মনটা ভীষণ ভালো হয়ে গেল। সত্যি অসম্ভব সুন্দর লাগছে।’

এদিকে গতকাল বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) ফেসবুকে একটি রিলস পোস্ট করেন মিম। সেখানে তাকে সৈকতের বুকে স্বামী সনির নাম লিখতে দেখা যায়। সমুদ্রের তীর ঘেঁষে বালুর ওপর ইংরেজিতে ‘সনি’ নাম লেখেন নায়িকা।

রিলসের ক্যাপশনে নায়িকা লেখেন, আমরা ছোটবেলায় কাজটি নিজেদের জন্য করেছি। আবার সেই সব সুন্দর স্মৃতি সঠিক ব্যক্তির সঙ্গে বেঁচে থাকার একটি আশীর্বাদ।

সর্বশেষ
জনপ্রিয়