ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কিশোরগঞ্জে ডাকাতি মামলায় ৭ জন গ্রেপ্তার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:৩৩, ২ নভেম্বর ২০২২  

কিশোরগঞ্জে ডাকাতি মামলায় ৭ জন গ্রেপ্তার

কিশোরগঞ্জে ডাকাতি মামলায় ৭ জন গ্রেপ্তার

কিশোরগঞ্জের কটিয়াদী থানায় গত ২৫ অক্টোবর মধ্য রাতে ডাকাতির ঘটনায় জড়িত ৫ জনকে গ্রেফতার ও ৭ জনের বিরুদ্ধে মামলার বিষয়ে সংবাদ সম্মেলন করেন পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার)।

বুধবার (০২ নভেম্বর) সকাল ১১টায় পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, ঘটনার পরের দিনই এজাহারভুক্ত আসামি সাদ্দাম (২২) ও মাহফুজ (২০) কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে ঘটনার সাথে জড়িত থাকায় গাজীপুর চৌরাস্তা থেকে ৩ জন, কটিয়াদী থেকে ১ জন, পাকুন্দিয়া থেকে ১ জনসহ মোট ৫ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত হলো- কটিয়াদী উপজেলার পাইকসা গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের পুত্র রিয়াজ উদ্দিন (৫০) ও একই গ্রামের মোহাম্মদ আলী, একই উপজেলা সাটিয়াদী গ্রামের আব্দুল খালেকের পুত্র বাচ্চু (৪০), আঃ কাদিরের পুত্র সুলতান (২৮), পাকুন্দিয়া উপজেলার তালদশি গ্রামের হরিপদ সাহার পুত্র বাপন সাহা (৩৫)।

গ্রেফতারকৃত আসামিদের বর্ণনা অনুযায়ী আসামি বাপন সাহার দোকান থেকে এক জোড়া স্বর্ণের দুল, দুইটি স্বর্ণের বালা, একটি স্বর্ণের চেইন, তিনটি স্বর্ণের আংটি ও স্বর্ণ বিক্রির নগদ ১ লাখ ৬৫ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। ডাকাতির সাথে জড়িত অন্যান্য ব্যক্তিদেরকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাক সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) নূরে আলম, হোসেনপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুজন চন্দ্র সরকার, কটিয়াদী থানার ওসি (তদন্ত) কাজী মাহফুজ হাসান সিদ্দিকী ও মামলার তদন্তকারী এস.আই দুলাল মিয়া প্রমুখ।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়