ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

কিশোরগঞ্জে ৩৫০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৯:৫৭, ২৮ ফেব্রুয়ারি ২০২১  

গ্রেপ্তারকৃত ব্যক্তি মো. সোহাগ মিয়া

গ্রেপ্তারকৃত ব্যক্তি মো. সোহাগ মিয়া

কিশোরগঞ্জে র‌্যাব-১৪এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের মাদক বিরোধী অভিযানে ৩৫০ পিস ইয়াবাসহ মো. সোহাগ মিয়া (২৭) নামে এক মাদক ব্যবসায়ী আটক হয়েছে।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়নের মইষাখালী পূর্ব পারদা এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক হওয়া মাদক ব্যবসায়ী মো. সোহাগ মিয়া কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়নের মইষাখালী গ্রামের মৃত আব্দুল সাত্তার ভূঁইয়ার ছেলে।

র‌্যাব-১৪এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানান, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে।

এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য মাদক ব্যবসায়ী চক্রটির উপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এপ্রেক্ষিতে শনিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুর পৌনে ৩টার দিকে র‌্যাব কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়নের মইষাখালী পূর্ব পারদা এলাকায় অভিযান চালায়।

অভিযানে ৩৫০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মো. সোহাগ মিয়াকে আটক করা হয়। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে। এ বিষয়ে তার বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানিয়েছেন।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়