ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

কিশোরগঞ্জের ভৈরব পৌর নির্বাচনে নৌকার প্রার্থীর প্রচারণা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:০৪, ২৭ ফেব্রুয়ারি ২০২১  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

পঞ্চম ধাপের পৌরসভা নির্বাচনে দেশের বিভিন্ন এলাকায় নৌকার প্রার্থীর পক্ষে রাত-দিন বিরামহীণ গণসংযোগ ও প্রচার-প্রচারণায় নেমেছে যুবলীগের নেতাকর্মীরা।

কেন্দ্র থেকে টিম হিসেবে ভাগ করে বিভিন্ন পৌরসভায় দায়িত্ব দেয়া হয়েছে কেন্দ্রীয় নেতাদের। এর অংশ হিসেবে যুবলী‌গের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে গত কয়েকদিনে কিশোরগঞ্জ জেলার ভৈরব পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত ইফতেখার হোসেন বেনু’র নৌকার প্রচারণায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ-এর কেন্দ্রীয় নেতৃবৃন্দ বিরামহীন প্রচারণা ও গণসংযোগ চালিয়েছেন।

প্রচার প্রচারণার জন‌্য কেন্দ্রীয় নেতাদের সমন্বয়ে গড়া টিমের নেতৃত্বে এলাকার অলিতে-গলিতে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চেয়েছেন। নৌকার পক্ষে রায় মানে উন্নয়নের পক্ষে রায়-এটা জনগণকে বুঝিয়েছেন। প্রচারপত্র বিলিসহ অংশ নিয়েছেন মিছিল মিটিংয়ে।

প্রচারণায় কেন্দ্রীয় নেতাদের মধ‌্যে সুব্রত পাল, ব্যারিস্টার তৌফিকুর রহমান, কাজি মাজহারুল ইসলাম, এন আই আহমেদ সৈকত, মাইদুল ইসলাম, বশির মোল্লাসহ কিশোরগঞ্জ জেলা যুবলীগ, ভৈরব উপজেলা যুবলীগের নেতাকর্মীরা অংশ নেন।

দেশের ৩১টি পৌরসভায় পঞ্চম ধাপে আগামী ২৮ ফেব্রুয়ারি ভোট অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়