ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

কুড়িগ্রামের ফুলবাড়ীতে হুইল চেয়ার দিয়েছেন আওয়ামী লীগ নেতা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:১৫, ২৩ সেপ্টেম্বর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার সদর ইউনিয়নের চন্দ্র খানা বালাটারী গ্রামে দীর্ঘ দুই বছর যাবত প্যারালাইসিস রোগে আক্রান্ত হয়ে শয্যাশায়ী পঙ্গু সৈয়দ আলীকে (৯৮) হুইল চেয়ার প্রদান করেছেন কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আকবর আলী সরকার।

জানাগেছে, সৈয়দ আলীর একসময় আর্থিক সচ্ছলতা ছিল কালের প্রবর্তনে এখন সহায় সম্বল কিছু নাই বললেই চলে। ছেলে মেয়েরা কেউ খোঁজখবর ন্যায় না একটি ছোট বাড়িতে তাঁর বৃদ্ধ স্ত্রী কে নিয়ে তিনমাস পরপর বয়স্ক ভাতার টাকা ও বৃদ্ধ স্ত্রীর মানুষের বাড়িতে, বাড়িতে কাজ করে যা পায় তাই দিয়ে কোন মতে কাটে দুজনের দিন, রজনী।

৬ শতাংশ ভিটে মাটি ছাড়া সহায় সম্বল বলতে আর কিছুই নাই। নিয়তির কঠিন পরিহাসে দুই বছর আগে সৈয়দ আলী প্যারালাইসিস রোগে আক্রান্ত হয়ে পঙ্গুত্ব বরণ করে, অর্থের অভাবে চিকিৎসা করতে না পেরে বিছানায় শয্যাশায়ী হয়ে পড়ে। বিছানায় শয্যাশায়ী হয়ে থাকতে, থাকতে পিঠে ঘা হয়ে গেছে।

ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিষয়টি জানতে পেরে, মানবিক মানুষ, মাননীয় প্রধান মন্ত্রীর সহকারী প্রেস সচিব সরওয়ার ই-আলম জীবন মহোদয়কে জ্ঞাত করে, তিনি বিষয়টি আমলে নেয়।

পরবর্তিতে তার শ্রদ্ধাভাজন পিতা, কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ আকবর আলী সরকার গতকাল ২২ সেপ্টেম্বর
(বুধবার) বিকেলে ফুলবাড়ী সদরের চন্দ্রখানা,বালাটারীতে এসে পঙ্গুত্ব বরণ করা সৈয়দ আলী একটি হুইলচেয়ার প্রদান করেন।

এ সময় পঙ্গু সৈয়দ আলী হাউমাউ করে কেঁদে, কেঁদে মহান আল্লাহ তায়ালার নিকট ফরিয়াত জানান, যে ব্যাক্তি আমাকে নতুন করে দুনিয়ার আলো বাতাস দেখতে, হুইলচেয়ারটি দান করলো আল্লাহ যেন তাকে অনেক দিন বাঁচিয়ে রাখে।

এ সময় উপস্থিত ছিলেন, ফুলবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক, জাহাঙ্গীর আলম, দৈনিক মুক্তখবর প্রতিনিধি, সরকার মনোয়ার পাশা, খবর পত্রের মাহবুব রহমান সুমন, সবুজ নিশানে নূরুন্নবী মিয়া প্রমুখ।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়