ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

চট্টগ্রামে অ্যাস্ট্রাজেনেকার প্রথম ডোজ পেলেন ৫০০ দোকানদার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:১৯, ৩১ ডিসেম্বর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

চট্টগ্রাম নগরের অন্যতম ব্যবসায়ী এলাকা টেরিবাজারের ৫০০ দোকানদারকে অ্যাস্ট্রাজেনেকার প্রথম ডোজ দেওয়া হয়েছে। টেরিবাজার ব্যবসায়ী সমিতি কার্যালয়ে দুই দিনব্যাপী এই টিকা কার্যক্রমের উদ্বোধন করেন ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের উপ-পরিচালক ডা. সেখ ফজলে রাব্বি।

এ সময় তিনি বলেন, ব্যবসায়ী ও কর্মচারীরা সুরক্ষিত না থাকলে আমরা সুরক্ষিত থাকবো না। দেশের অর্থনীতির চাকাও সচল থাকবে না। সরকারের নির্দেশনায় বিভিন্ন শ্রেণী-পেশার লোকজনকে কোভিড-১৯ ভ্যাকসিনের আওতায় আনার কার্যক্রম চলমান রয়েছে। যাদের জাতীয় পরিচয়পত্র নেই, তাদের নাম-ঠিকানা ও মোবাইল নাম্বার নির্দিষ্ট কার্ডে লিখে টিকা দেওয়া হচ্ছে। প্রথমদিন টেরিবাজারের ৫০০ ব্যবসায়ী-কর্মচারীকে অ্যাস্ট্রাজেনেকার ভ্যাকসিন প্রদান করা হয়েছে।

তিনি আরও বলেন, আগামীকাল আরও দুই হাজার ব্যবসায়ী-কর্মচারীকে ভ্যাকসিনের আওতায় আনা হবে।

করোনা থেকে রক্ষা পেতে হলে সবাইকে ভ্যাকসিনের আওতায় আসতে হবে। নিজে ভ্যাকসিন নিয়ে অন্যকে ভ্যাকসিন নিতে উৎসাহিত করতে হবে। পাশাপাশি মাস্ক পরিধানসহ সামজিক দূরত্ব বজায় রেখে চলাফেরা করতে হবে। জমাসমাগম ঘটে এমন সামাজিক অনুষ্ঠান এড়িয়ে চলতে হবে।

টেরিবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ আমিনুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ আবদুল মান্নানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. মোহাম্মদ আসিফ খান।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়