ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

চাঁদপুর জেলা পুলিশের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:৪৯, ২২ জানুয়ারি ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

চাঁদপুর জেলা পুলিশের উদ্যোগে হাজীগঞ্জ উপজেলার অসহায় শীতার্ত ৩৫০ পরিবারের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। 

শুক্রবার (২১ জানুয়ারি) বিকেলে হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল অ্যান্ড কলেজ মাঠে প্রধান অতিথি হিসেবে অসহায়দের হাতে কম্বল তুলে দেন পুলিশ সুপার (এসপি) মো. মিলন মাহমুদ।

এ সময় তিনি বলেন, এই শীতে করোনার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় অনেক মানুষ এখন বিপদগ্রস্ত। এ কারণে আমাদের দায়বদ্ধতা থেকে আজকে আমরা শীতার্ত অসহায় মানুষদের মাঝে কম্বল বিতরণ করেছি। এর আগে যখন করোনা সংক্রমণ বৃদ্ধি পেয়েছিল তখন আমরা জেলা পুলিশের পক্ষ থেকে খাদ্য সামগ্রী, মাক্স, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছি। এ ছাড়া ভবিষ্যতেও আমাদের পক্ষ থেকে এমন কার্যক্রম অব্যাহত থাকবে। 

এ সময় তিনি করোনা প্রতিরোধে সবাইকে আরও সচেতন হওয়ার আহ্বান জানান। মাক্স ছাড়া কেউ যেন ঘর থেকে বের না হয় সে ব্যাপারেও তিনি নির্দেশনা প্রদান করেন।

হাজিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. হারুনুর রশীদের পরিচালনায় এ সময় আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মো. সোহেল মাহমুদ, ডিআইও-টু মনিরুল ইসলাম, হাজীগঞ্জ থানার ওসি (তদন্ত) ইব্রাহিম খলিল, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মনির হোসেন কাজীসহ জেলা পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ।

প্রসঙ্গত, হাজীগঞ্জ থানা পুলিশের সহায়তায় উপজেলায় এখন পর্যন্ত যেসব অসহায় মানুষ শীতবস্ত্র পাননি এমন ৩৫০ পরিবার খুঁজে বের করা হয় এবং তাদের হাতে এসব কম্বল তুলে দেওয়া হয়।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়