ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন ও মাস্ক বিতরন করা হয়েছে রামপালে

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৫০, ১২ আগস্ট ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব’র ৯১তম জন্ম বার্ষিকী উপলক্ষে বাগেরহাটের রামপালের উজলকুড় ইউনিয়নের ফয়লা এলাকায় বৃক্ষ রোপন ও মাস্ক বিতরন করা হয়েছে। 

বাগেরহাট জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাজু এবং রামপাল উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ সাদীর নির্দেশনায় রামপাল উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক মো.জাহিদুল ইসলাম এর উদ্যোগে এ কর্মসূচী বাস্তবায়ন করা হয়। রামপাল উপজেলা ছাত্রলীগ, কলেজ ছাত্রলীগ ও উজড়কুড় ইউনিয়ন ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন। 

এ সময় বৃক্ষরোপনের পাশাপাশি করোনা সম্পর্কে সচেতন করতে প্রায় ৪০০ মানুষের মধ্যে মাস্ক বিতরন করা হয়। বৃক্ষ রোপন ও মাস্ক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উজলকুড় ইউনিয়নে নৌকা মনোনীত প্রার্থী মুন্সী বোরহান উদ্দীন জেড। 

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রামপাল উপজেলা আওয়ামী স্বেচ্চাসেবকলীগের সাধারন সম্পাদক ও সাংবাদিক এ্যাড. চয়ন মন্ডল, ছা্ত্রলীগ নেতা আল আমীন শেখ, রোমেল হাসান, সাকুর শেখ, মোঃ হাফিজ, আয়াতুল্লাহ শেখ, তানজিদ শোভন, আজিজুল পান্না, হিমেল রাব্বি সোহান, রামপাল কলেজ ছাত্রলীগ নেতা কাবির হোসেন, উজ্জাল ফারাজী, নাজমুস সাকিব জিলানী, জ্যোতি দাস, সুজন মল্লিক, পিয়াস, সাওন, রাসেল, ইয়ামিন আকুন্জী প্রমুখ।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়