ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

ছেলের জন্য সিনেমা কেন, সবকিছু ছাড়তে রাজি : অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ১০:৪৪, ১০ সেপ্টেম্বর ২০২২  

ছেলের জন্য সিনেমা কেন, সবকিছু ছাড়তে রাজি : অপু বিশ্বাস

ছেলের জন্য সিনেমা কেন, সবকিছু ছাড়তে রাজি : অপু বিশ্বাস

কম বয়সে শাকিব খানের সঙ্গে বিয়েটাকে নিজের ভুল সিদ্ধান্ত মনে করেন অপু বিশ্বাস। এ কথা অতীতেও বিভিন্ন সময় বলেছেন। সম্প্রতি কলকাতার একটি গণমাধ্যমেও এ বিষয়ে মন্তব্য করেন। একইসঙ্গে জীবনের খুশির ঘটনা প্রসঙ্গে বলেন, মা হওয়া। ভুল করে হলেও মা হয়েছি।

অপু মূলত বোঝাতে চেয়েছেন, বিয়েটা ভুল হলেও মা হয়ে তিনি খুশি। আব্রাম খান জয়ের মতো ছেলের মা হতে পেরে নিজেকে বরাবরই ভাগ্যবতী মনে করেন নায়িকা। তবে তার মন্তব্যটি সহজভাবে নেয়নি নেটিজেন। অনেকেই তার কড়া সমালোচনা করেছেন।

বাধ্য হয়ে তাই ভিডিও বার্তা দিলেন অপু বিশ্বাস। নিজের বক্তব্যের ব্যাখ্যা দিয়েছেন সেখানে। জানালেন, তার আবেগ না বুঝে যেভাবে সবাই সমালোচনা করেছে, তাতে তিনি কষ্ট পেয়েছেন।

অপু বলেন, সন্তানকে নিয়ে আমার যুদ্ধ, পথচলা সব আপনারা দেখেছেন। এ বিষয়ে সবাই জানেন। কথার প্রেক্ষিতে বলেছি, খুব অল্প বয়সে বিয়ে করেছি, বাচ্চা নিয়েছি। হয়তো হুটহাট এই সিদ্ধান্তগুলো ভুল ছিল। স্পেসিফিক আমার সন্তানের জন্য কখনো কোনো ভুল নেই। তার জন্য শুধু ক্যারিয়ার কেন, সবকিছুই সেক্রিফাইজ করতে রাজি আছি।

গণমাধ্যমের উদ্দেশ্যে অপু বিশ্বাস বলেন, আমি মনে করি, আমার ক্যারিয়ারের পেছনে আপনাদেরও অনেক সাপোর্ট আছে। আপনাদের কারণেই আমার সন্তান আজ সবার কাছে এত প্রিয়, এত ভালোবাসার। আসলে আমি হয়ত বোঝাতে পারিনি। হতে পারে আমার বলাটা আপনাদের কাছে অন্যভাবে গেছে বলেই আপনারা লিখেছেন। অনুরোধ করব, যারা যারা লিখেছেন, অবশ্যই সংশোধন করে নেবেন।

ছেলে আব্রাম খান জয়ের জন্য শতভাগ ত্যাগ স্বীকার করতে রাজি উল্লেখ করে অপু বিশ্বাস বলেন, আমার সন্তানের ঊর্ধ্বে কিছুই নয়। আমার পৃথিবী, আমার জীবন- সবকিছু মিলে আমার ছেলে আব্রাম খান জয়। তার জন্য আমার যত সেক্রিফাইজ করতে হবে, শতভাগ করব। সে আমার সবকিছু। তার জন্য আমি যুদ্ধ করে এসেছি, করছি, প্রয়োজনে ভবিষ্যতেও করব।

উল্লেখ্য, অপু বিশ্বাস বর্তমানে রয়েছেন কলকাতায়। সেখানে মুক্তি পেতে যাচ্ছে তার প্রথম টলিউড সিনেমা ‘আজকের শর্টকাট’। নচিকেতা চক্রবর্তীর গল্পে এটি পরিচালনা করেছেন সুবীর মণ্ডল। এতে অপুর সঙ্গে আছেন পরমব্রত চ্যাটার্জি, গৌরব চক্রবর্তী, বিশ্বনাথ বসু প্রমুখ।

সর্বশেষ
জনপ্রিয়