ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

জমি দখল করলো হেফাজত নেতা বেলায়েত হোসেন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:০২, ১২ জানুয়ারি ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ঝালকাঠির রাজাপুরে হেফাজতে ইসলামের নেতা বেলায়েত হোসেনের বিরুদ্ধে জমি দখল করে বিক্রির অভিযোগ উঠেছে। উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ভবনের হলরুমে সংবাদ সম্মেলন করে বেলায়েত হোসেনের চাচাতো ভাই মো. মাকসুদুর রহমান এসব অভিযোগ করেছেন।

মাকসুদুর রহমান উপজেলা সদরের বাইপাস এলাকার মৃত এসাহাক তালুকদারের ছেলে। এ সময় সেখানে বেলায়েত হোসেনের ভাতিজা মো. ফয়জুল্লাহ, মুহিব্বুল্লাহ জারিফ, নাফিস মাহমুদ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে মাকসুদুর রহমান অভিযোগ করে বলেন, ২০২০ সালের ৩০ জানুয়ারি হেফাজতে ইসলামের ঝালকাঠি জেলা কমিটির সাধারণ সম্পাদক ও রাজাপুর দারুল উলুম কওমি মাদরাসার প্রতিষ্ঠাতা বেলায়েত হোসেন তাদের পাঁচ শতাংশ জমি দখল করে নেন। এ নিয়ে বিরোধ শুরু হলে তিনি ঝালকাঠির অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা করেন। এর মধ্যে গত সপ্তাহে বেলায়েত হোসেন পাঁচ শতাংশ জমি বিক্রি করে দিয়েছেন।

মাকসুদুর রহমান বলেন, সাধারণ মানুষের ধর্মভীরুতা ও সরলতার সুযোগে অর্জিত দান-সদকার টাকা দিয়ে বেলায়েত হোসেন জমি দখল করে মামলা পরিচালনার কাজে ব্যয় করছেন। বেলায়েত হোসেনের চাপে তার পরিবার অতিষ্ঠ হয়ে পড়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ ও দ্রুত ব্যবস্থা গ্রহণের দাবি জানান তিনি।

সর্বশেষ
জনপ্রিয়