ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

টি-টোয়েন্টি বিশ্বকাপ: ব্যাটিংয়ের নেদারল্যান্ডস

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৬:৩৩, ১৮ অক্টোবর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় দিনের প্রথম ম্যাচে মাঠে নামছে আয়ারল্যান্ড ও নেদারল্যান্ডস। আবুধাবির জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন নেদারল্যান্ডসের অধিনায়ক পিটার সিলার।

কুড়ি ওভারের আন্তর্জাতিক ক্রিকেটে দুই দলের মুখোমুখি লড়াইয়ে এগিয়ে রয়েছে ডাচরা। এখন পর্যন্ত দুই দল খেলেছে ১২টি ম্যাচ। যেখানে নেদারল্যান্ডসের জয় সাত ম্যাচে আর আইরিশরা জিতেছে চারটি। পরিত্যক্ত হয়েছে এক ম্যাচ।

এছাড়া টি-টোয়েন্টির বিশ্ব আসরেও জয়জয়কার নেদারল্যান্ডসের। ২০১৪ সালের আসরে মাত্র ১৪ ওভারের মধ্যেই আয়ারল্যান্ডের করা ১৮৯ রানের লক্ষ্য সংগ্রহ টপকে গিয়েছিলো তারা। পরে ২০১৬ সালে বৃষ্টিবিঘ্নিত ম্যাচেও জয় পায় ডাচরা।

নেদারল্যান্ডস একাদশ: ম্যাক্স ও'দাউদ, বেন কুপার, বাস ডি লিড, কলিন অ্যাকারম্যান, রায়ান টেন ডেসকাট, স্কট এডওয়ার্ডস, রোয়েলফ ফন ডার মারউই, পিটার সিলার, লগান ফন বিক, ফ্রেড ক্লাসেন ও ব্রেন্ডন গ্লোভার।

আয়ারল্যান্ড একাদশ: পল স্টারলিং, কেভিন ও'ব্রায়েন, অ্যান্ড্রু ব্যালবার্নি (অধিনায়ক), গ্যারেথ ডিলানি, হ্যারি টেক্টর, কার্টিস কাম্পার, নেইল রক (উইকেটরক্ষক), সিমি সিং, মার্ক এডায়ার, বেনজামিন হোয়াইট ও জশুয়া লিটল।

সর্বশেষ
জনপ্রিয়