ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ডিএসসিসি আয়োজিত আন্তঃওয়ার্ড ফুটবল শুরু

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ০৯:৪৫, ১১ ফেব্রুয়ারি ২০২১  

ফুটবল প্রতিযোগিতা উদ্বোধন করেন মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস

ফুটবল প্রতিযোগিতা উদ্বোধন করেন মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস

ফুটবল দিয়ে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) আয়োজিত আন্তঃওয়ার্ড ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়েছে। বুধবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ফুটবল প্রতিযোগিতা উদ্বোধন করেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ও সাউথ এশিয়ান ফুটবল ফেডারেশনের (সাফ) সভাপতি কাজী মো. সালাউদ্দিন ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আয়োজিত এই ক্রীড়া প্রতিযোগিতায় ডিএসসিসির ৭৫টি ওয়ার্ডকে সম্পৃক্ত করা হয়েছে। এর মধ্যে ৬৩টি দল ফুটবল এবং ৬৪টি দল ক্রিকেটে অংশগ্রহণ করবে।

নকআউট পদ্ধতিতে খেলা শেষে ১৫ মার্চ ফুটবলের সমাপনী অনুষ্ঠানও হবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে। ক্রিকেটের উদ্বোধনী সমাপনী অনুষ্ঠিত হবে আউটার স্টেডিয়ামে। ১৩টি মাঠে এই ক্রিকেট ও ফুটবল খেলা অনুষ্ঠিত হবে।

ক্রিকেট ও ফুটবল চ্যাম্পিয়ন দল ৫ লাখ টাকা রানার্সআপ দল তিন লাখ টাকা করে অর্থ পুরস্কার পাবে। ম্যান অব দ্য টুর্নামেন্ট পাবেন ২০ হাজার টাকা করে।

ফুটবলের উদ্বোধনী ম্যাচে ৫৮ নম্বর ওয়ার্ড টাইব্রেকারে ৩-১ গোলে ২ নম্বর ওয়ার্ডকে হারিয়েছে। নির্ধারিত সময়ের খেলা ছিল গোলশূন্য।

সর্বশেষ
জনপ্রিয়