ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

দলের সঙ্গে যোগ দিয়েছেন সাকিব

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৪০, ৬ মে ২০২৩  

দলের সঙ্গে যোগ দিয়েছেন সাকিব

দলের সঙ্গে যোগ দিয়েছেন সাকিব

ইংল্যান্ডের চেমসফোর্ডে আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। এ লক্ষ্যে এরই মধ্যে ইংলিশদের মাটিতে পৌঁছে গেছে টিম টাইগার্স।

দুই বহরে ইংল্যান্ডে পৌঁছেছেন টাইগার ক্রিকেটাররা। শুরুতে আইপিএলের জন্য ভারতে থাকায় টিমের সঙ্গে দেশটিতে যেতে পারেননি লিটন দাস ও মুস্তাফিজুর রহমান। তবে আইপিএলের মাঝপথেই দেশে ফিরে ইংল্যান্ডের বিমান ধরেছেন এ দুই ক্রিকেটার।

ইংল্যান্ডে পুরো দল পৌঁছালেও পরিবারের সঙ্গে সময় কাটাতে যুক্তরাষ্ট্রে ছিলেন সাকিব আল হাসান। তবে ছুটি কাটিয়ে গতকাল শুক্রবার টাইগার শিবিরে যোগ দিয়েছেন এ তারকা অলরাউন্ডার।এদিন বিকেলে দলের সঙ্গে যোগ দিয়েছেন সাকিব। দেশের একটি গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছে টাইগার টিম ম্যানেজমেন্ট।

অবশ্য মূল ম্যাচ শুরুর আগে একটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা ছিল বাংলাদেশ দলের। তবে বৃষ্টি বাঁধায় হয়নি আয়ারল্যান্ড উলভসের বিপক্ষে সেই ম্যাচটি। কোনও বলই গড়ায়নি মাঠে, এমনকি টস পর্যন্তও হয়নি।

একটা সময় বৃষ্টি থামলেও মাঠ ভেজা থাকায় শেষ পর্যন্ত ম্যাচটি পরিত্যক্ত করতে বাধ্য হন ম্যাচ রেফারি। 

ইংল্যান্ডের চেমসফোর্ডের কাউন্টি গ্রাউন্ডে আগামী ৯ মে শুরু হচ্ছে আয়ারল্যান্ড ও বাংলাদেশের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এরপর ১২ এবং ১৪ মে হবে যথাক্রমে দ্বিতীয় ও শেষ ওয়ানডে।

আসন্ন এই সিরিজে বাংলাদেশের বিপক্ষে ৩-০ তে জিতলে সরাসরি বিশ্বকাপে পৌঁছে যাবে আইরিশরা।

বাংলাদেশ দল: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত, তাওহীদ হৃদয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, ইয়াসির আলী চৌধুরী, মেহেদী হাসান মিরাজ, এবাদত হোসেন চৌধুরী, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, মৃত্যুঞ্জয় চৌধুরী।

সর্বশেষ
জনপ্রিয়