ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

দুমকিতে ফ্রি মেডিক্যাল ক্যাম্পেইন পরিচালনা সেনাবাহিনীর

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৫৫, ১০ আগস্ট ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

পটুয়াখালীর দুমকিতে ফ্রি মেডিক্যাল ক্যাম্পেইন পরিচালনা করেছে সেনাবাহিনী। পটুয়াখালীর দুমকি সরকারি জনতা কলেজে দিনব্যাপী বিভিন্ন অসহায় ও দুস্থদের জন্য এই ফ্রি মেডিক্যাল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, পটুয়াখালীর দুমকিতে শেখ হাসিনা সেনানিবাসের ৮৫ ফিল্ড অ্যাম্বুলেন্স, ৭ পদাতিক ডিভিশন ও বরিশাল এরিয়ার তত্বাবধায়নে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্ত্রী উদযাপন উপলক্ষ্যে এই ফ্রি মেডিক্যাল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

ক্যাম্পেইনে শিশু বিশেষজ্ঞ লেফটেনেন্ট কর্নেল মোসলেম, মেডিসিন বিশেষজ্ঞ মেজর কায়সার ও গাইনি বিশেষজ্ঞ মেজর রুবিনা ও জেনারেল ফিজিশিয়ান মেজর আরিফ, মেজর তারেকের মাধ্যমে দুই শতাধিক গরীব ও অসহায় দুস্থ জনগণের মাঝে চিকিৎসা সেবা প্রদান করা হয়। বিশেষ করে মা ও শিশু, বয়স্কদের অগ্রাধিকার ভিত্তিতে সেবা প্রদান করা হয়। ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন- কর্নেল মো. রবিউল আলম, লে.কর্নেল মনিরুজ্জামান মনির ও মেজর আওলাদ।

ফ্রি চিকিৎসা সেবার পাশাপাশি ফ্রি ল্যাবরেটরি টেস্টের ব্যবস্থা রাখা হয়। এই অঞ্চলের গরীব ও দুস্থ জনগণের মাঝে উন্নত চিকিৎসা সেবা প্রদান করাই ছিল তাদের মূল লক্ষ্য বলে সাংবাদিকদের জানিয়েছেন, কর্নেল রবিউল আলম।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়