ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

দূর্যোগ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্টিত হয়েছে জৈন্তাপুরে

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৯:৪১, ১ জুলাই ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

জৈন্তাপুর উপজেলা প্রশাসন ও দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের আয়োজনে দিন ব্যাপি উপজেলা পর্যায়ে দূর্যোগ বিষয়ক স্থায়ী আদেশাবলী (ঝঙউ)-২০২১ অবহিতকরণ প্রশিক্ষণ কর্মশালা সকাল ১০টায় পরিষদের হল রুমে অনুষ্টিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত আজমেরী হকের সভাপতিত্বে প্রশিক্ষণ কর্মশালায় প্রধান আলোচক হিসাবে ভার্চুয়াল বক্তব্য বক্তব্য রাখেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব (প্রশাসন) রওশন আরা বেগম।

বিশেষ আলোচক হিসাবে বক্তব্য রাখেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি কামাল আহমদ। সহকারী কমিশনার (ভূমি) ফারুক আহমদ, জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি শাহেদ আহমদ।

এছাড়া প্রশিক্ষণে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান এখলাছুর রহমান, বাহারুলর আলম বাহার, শাহ আলম চৌধুরী তোফায়েল, সমাজসেবা কর্মকর্তা এ কে এম আজাদ ভূইয়া, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. সোলাইমান হোসেন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আমিনুল ইসলাম সরকার, জৈন্তাপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম সরওয়ার বেলাল, জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের সভাপতি এম এম রুহেল, সাধারণ সম্পাদক রেজওয়ান করিম সাব্বির, সহ বিভিন্ন সরকারী বেসরকারী দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধিরা ও সচেতন মহলের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

প্রশিক্ষণ কর্মশালায় দূর্যোগ বিষয়ে করণীয় শীর্ষক বিষয়ে কলা-কৌশলের উপর গুরুত্ব আরোপ করা হয়।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়