ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ৪ ১৪৩০

দেশের বিরুদ্ধে সারাবিশ্বে অপপ্রচার চালাচ্ছে বিএনপি: হাছান মাহমুদ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:২৮, ৩১ জানুয়ারি ২০২২  

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ

দেশের উন্নয়নে মানুষ খুশি হলেও বিএনপি অসন্তুষ্ট বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

সিলেট সার্কিট হাউসে জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাদের সঙ্গে মতবিনিময়কালে আওয়ামী লীগের তথ্যমন্ত্রী এ মন্তব্য করেন।

ড. হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে, তখন বিএনপি দেশের বিরুদ্ধে সারাবিশ্বে অপপ্রচার চালাচ্ছে। দেশের রফতানি-উন্নয়ন ও দেশের সুনাম যাতে ক্ষুণ্ণ হয় সেজন্য বিএনপির নেতারা টাকা খরচ করে অপপ্রচার চালাচ্ছে। দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর একজন শিক্ষিত মানুষ হয়েও অশিক্ষিত লোকের মতো কথা বলেন। বিএনপি ‘না’ রোগে আক্রান্ত হয়ে গেছে। সব কিছুতেই তাদের ‘না’। এ অবস্থান থেকে তাদের সরে আসতে হবে।

দেশের সাড়ে ৮ কোটি মানুষ এখন ফেসবুক ব্যবহার করে উল্লেখ করে ড. হাছান মাহমুদ বলেন, মানুষ গাড়িতে, বাসে, ট্রেনে, এমনকি বাথরুমে বসেও ফেসবুক দেখে। সুতরাং আমাদের এ মাধ্যমটাকে কাজে লাগাতে হবে। শুধু সেলফি তুলে ফেসবুকে দিলেই হবে না। দেশের উন্নয়নকে বেশি করে প্রচার করতে হবে। এছাড়া দেশ বা সরকারবিরোধীরা ফেসবুকে অপপ্রচার চালালে প্রমাণসহ সেগুলোর জবাব দিতে হবে। 

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খানসহ সিলেট আওয়ামী লীগের শীর্ষ নেতারা।

সর্বশেষ
জনপ্রিয়