ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

নতুন প্রেমে মজেছেন লাস্যময়ী পূর্ণিমা!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:৪২, ৩ নভেম্বর ২০২১  

পূর্ণিমা

পূর্ণিমা

সময়কাল ১৯৯৭। এফডিসির ঝলমলে আলো আর ক্যামেরা সামনে ষোড়শী একটি মেয়ে। মিষ্টি হাসি দিয়ে যাত্রা শুরু করলো চলচ্চিত্রে তার পথচলা। সেই শুরু আজ অবধি আলো ছড়িয়ে তিনি বাংলা চলচ্চিত্রের ইতিহাসে অন্যতম সেরা সুন্দরী নায়িকা। বলছিলাম দিলারা হানিফ রীতা। কিন্তু চলচ্চিত্রে আর আগমন ঘটে পূর্ণিমা নামেই।

মিষ্টি চেহারার এ অভিনেত্রী শুরুতেই অভিনয়ের পাশাপাশি অসাধারণ শারীরিক সৌন্দর্যের জন্যও সবার মন জয় করে নেন। চলচ্চিত্রে দীর্ঘ সময় পার করলেও অনেক নায়িকা মুটিয়ে গেছে, কিন্তু পূর্ণিমা দিনকে দিন আরো লাস্যময়ী হয়ে উঠছেন। যদিও অভিনয়ে তেমন একটা নিয়মিত না তিনি। তবে অনেকদিন পর প্রথম বারের মতো অমিতাভ রেজার পরিচালনায় ওয়েব ফ্লিমে অভিনয় করেন তিনি। এতে নিপুন অভিনয় করে আবারো আলোচনায় আসেন তিনি।

এদিকে এই অভিনেত্রী নিয়মিত সামাজিক যোগাযোগমাধ্যমেও সচল। ছবি কিংবা ভিডিও আপলোড করে বেশ চমকে দেন ভক্তদের। ইদানিং একটু প্রেম প্রেম ভাব নিয়ে ছবি দিচ্ছেন তিনি। নিজের সুইমিং পুলে চোখ বন্ধ করে কিংবা নিজের হাসির ছবি দিয়ে ক্যাপশনে লিখছেন প্রেমের বার্তা। ছবি ক্যাপশনে লিখেছেন, ‘এই হাসির প্রেমে পড়া বারণ’, ‘না তাকবো না’, ‘কাকে যেন দেখছিলাম’,।

ছবিতে এই ধরণের ক্যাপশন দেখে এখন ভক্তের মনে প্রশ্ন জেগেছে ‘নতুন করে কি পূর্ণিমা প্রেমে পড়েছেন নাকি শুধু মজা করার জন্যই দেওয়া। যদিও এর উত্তর জানা যায়নি পূর্ণিমার কাছ থেকে। শুধু ছবি দেখেই ভক্তের গুঞ্জন শুনতে পাওয়া যাচ্ছে।

সর্বশেষ
জনপ্রিয়