ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

নেটফ্লিক্সে বাংলাদেশ ট্রেন্ডিংয়ে শীর্ষে ‘ডুব’

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২:৫৫, ৮ ফেব্রুয়ারি ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

মোস্তফা সরয়ার ফারুকীর ‘ডুব’ সিনেমাটি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে। ৫ ফেব্রুয়ারি (শুক্রবার) থেকে বিশ্বের জনপ্রিয় স্ট্রিমিং প্লাটফর্ম নেটফ্লিক্সে দেখা যাচ্ছে ‘ডুব’। নেটফ্লিক্সে বাংলাদেশ ট্রেন্ডিংয়ে বর্তমানে শীর্ষে আছে বহুল আলোচিত এ সিনেমাটি।

ট্রেন্ডিং এর শীর্ষে থাকা প্রসঙ্গে নির্মাতা ফারুকী ফেসবুকে লিখেছেন, ব্যস্ত দিন গেছে, সবকিছু থেকে কিছুটা বিচ্ছিন্ন ছিলাম। ধন্যবাদ এক ভাইকে, যিনি আমাকে এই তথ্যটা জানিয়েছেন। বাংলাদেশকে ধন্যবাদ ‘ডুব’কে নেটফ্লিক্সের সর্বাধিক দেখা কন্টেন্ট করার জন্য। প্রতিটি সিনেমাই ভালোবাসার বিনিময়ে তৈরি হয়। কিছু সিনেমা তার চাইতেও বেশি। এই সিনেমাটি অনেকগুলো কারণে আমার হৃদয়ের খুব কাছের! কোনো একদিন হয়তো সেই কারণটি লিখতে পারবো! সবাইকে ভালোবাসা!

তিনি আরও লিখেছেন, যেই মেসেজগুলো পাচ্ছি তাতে বুঝতে পারছি সিনেমাটি বর্তমানে অস্ট্রেলিয়া, বাংলাদেশ, ভারত এবং আরও কিছু দেশে দেখা যাচ্ছে। যুক্তরাজ্য এবং ইউরোপের আরও কিছু দেশ থেকে শতাধিক প্রশ্ন পেয়েছি। উত্তর হলো, সম্ভবত সিনেমাটি এখনো ইউরোপে দেখা যাচ্ছে না। আশা করি, দ্রুতই ইউরোপসহও অন্যান্য দেশগুলোতেও দেখা যাবে। ধন্যবাদ।

২০১৭ সালের অক্টোবরে ভারত ও বাংলাদেশের মোট ৭৩টি হলে মুক্তি পায় মোস্তফা সরয়ার ফারুকীর ‘ডুব’। বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে যৌথভাবে ছবিটি প্রযোজনা করেছে এসকে মুভিজ ও বলিউডের প্রয়াত অভিনেতা ইরফান খান। ছবিতে মূল চরিত্রে অভিনয় করেছেন তিনি। এ ছাড়াও ছবিতে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা, পার্ণো মিত্র, রোকেয়া প্রাচী, নাদের চৌধুরী প্রমুখ।

সর্বশেষ
জনপ্রিয়