ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

নেত্রকোনার দুর্গাপুরে শান্তিপূর্ণভাবে ঈদ-উল ফিতর উদযাপিত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৫৮, ১৫ মে ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

স্বাস্থ্য বিধি ও নিরাপদ দুরত্ব বজায় রেখে সারাদেশে শান্তিপূর্ণভাবে পবিত্র ঈদ-উল ফিতর উদযাপিত হয়েছে। ঈদের নামাজ শেষে দেশ ও জাতীর কল্যাণে করা হয়েছে বিশেষ দোয়া।

এ দিকে নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় প্রায় প্রতিটি মসজিদ ও ঈদগাহ মাঠে ধর্মীয় ভাব গাম্ভীর্য্যের মধ্য দিয়ে আদায় করা হয়েছে পবিত্র ঈদ-উল ফিতর এর নামাজ। শুক্রবার সকাল ৮ঘটিকা থেকে বিভিন্ন এলাকার মসজিদে মসজিদে ও ঈদগাহ মাঠে শুরু হয় ঈদের জামাত।

দুর্গাপুর পৌরসভা সহ উপজেলার ৭টি ইউনিয়নে প্রায় ১৯৭ টি মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হয়েছে। সকাল ৮ঘটিকা থেকে শুরু করে সকাল ১০.০০ ঘটিকা পর্যন্ত অনুষ্ঠিত হয় ওই জামাত। পৌর শহরের প্রধান জামাত কাচারী মসজিদে অনুষ্ঠিত হয় এতে মহামারী করোনা থেকে দেশ ও জাতির হেফাজতের জন্য বিশেষ মোনাজাত করেন মাওলানা ওয়ালিউল্লাহ্। এছাড়া অন্যান্য মসজিদ গুলোতে করোনা থেকে সকলকে শিফা দান করতে মহান আল্লাহ্র দরবারে বিশেষ মোনাজাত করা হয়।

এ উপলক্ষে স্থানীয় সংসদ সদস্য মানু মজুমদার, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাজীব-উল-আহসান, সিনিয়র সহকারি পুলিশ সুপার মাহমুদা শারমিন নেলী, পৌর মেয়র মো. আলা উদ্দিন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আলাউদ্দিন আল আজাদ, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য রেমন্ড আরেং, অধ্যক্ষ ফারুক আহমেদ তালুকদার, দুর্গাপুর প্রেসক্লাব উপজেলাবাসীকে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়