ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নড়াইলে ছাত্রলীগের পক্ষ থেকে বিনামূল্যে অক্সিজেন সেবা কার্যক্রমের উদ্বোধন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:৩১, ৭ আগস্ট ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সংসদ সদস্য মাশরাফি বিন মোর্তুজার সহযোগিতায় নড়াইলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭২তম জন্মবার্ষিকী পালন উপলক্ষে জেলা ছাত্রলীগের পক্ষ থেকে বিনামূল্যে অক্সিজেন সেবা কার্যক্রমের উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সভাকক্ষে জেলা ছাত্রলীগ আয়োজনে ঢাকা থেকে ভার্চুয়ালি এ কার্যক্রমের উদ্বোধন করেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয়।

ভার্চুয়ালি এ সময় উপস্থিত ছিলেন সংসদ সদস্য মাশরাফি বিন মোর্তুজা, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য ।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সুবাস চন্দ্র বোস।

জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মীমের সভাপতিত্বে সংসদ সদস্য মাশরাফির পিতা ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা কমিটির সদস্য গোলাম মোর্তুজা স্বপন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিটুল কুন্ডু, জেলা আওয়ামী লীগের সদস্য হাফিজ খান মিলন,আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশ। প্রথম অবস্থায় ২০টি অক্সিজেন সিলিন্ডার দিয়ে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়