ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

পরীমনির বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন দাখিল ১০ অক্টোবর

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:২৯, ১৫ সেপ্টেম্বর ২০২১  

পরীমনি

পরীমনি

রাজধানীর বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে প্রতিবেদন দাখিল পিছিয়ে আগামী ১০ অক্টোবর দিন ধার্য করেছেন আদালত।

বুধবার ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদারের আদালত নতুন এদিন ধার্য করেন।  

এদিন এ মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। তবে মামলার তদন্ত সংস্থা সিআইডি প্রতিবেদন দাখিল করেনি। এজন্য আদালত তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১০ অক্টোবর দিন ধার্য করেন। এর আগে পরীমনি হাজিরা দিতে আদালতে উপস্থিত হন।

গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমনি ও তার সহযোগী দীপুকে আটক করে র‍্যাব। এ সময় পরীমনির বাসা থেকে বিভিন্ন মাদক উদ্ধার করা হয়। পরদিন ৫ আগস্ট র‍্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমনি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে।

ওই দিনই তাকে আদালতে তোলা হলে প্রথম দফায় চারদিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আদেশ দেওয়া হয়। পরে আরো দুই দফায় রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয় তাকে।

এরপর গত ৩১ আগস্ট  ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালত ৫০ হাজার টাকা মুচলেকায় তার জামিন আবেদন মঞ্জুর করেন। পরেরদিন তিনি গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে জামিনে মুক্ত পান।

সর্বশেষ
জনপ্রিয়