ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

পাকুন্দিয়ায় অসহায় ১৫০ জন মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:১৪, ১৭ জুলাই ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ঈদুল আজহা উপলক্ষে গরিব, দুস্থ ও অসহায় ১৫০ জন মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। হোসেন্দী মুন্সিবাড়ী জামে মসজিদের উদ্যোগে মুন্সি বাড়ির প্রয়াত ব্যক্তিদের স্মরণে দুস্থদের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়।

শুক্রবার হোসেন্দী মুন্সিবাড়ি জামে মসজিদ প্রাঙণে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়। কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের জাতীয় সংসদ সদস্য সাবেক আইজিপি নূর মোহাম্মদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরণ কাজের উদ্বোধন করেন।

হোসেন্দী মুন্সিবাড়ি জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মো. গাজীউল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. হুমায়ুন কবীর।

হোসেন্দী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো.মাইনুল হক সাবেরের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন আইনজীবী অ্যাডভোকেট আবু নাসের ফারুক সঞ্জু, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মিছবাহ উদ্দিন, হোসেন্দী ইউপি চেয়ারম্যান মো.মজিবুর রহমান হামদু, উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি বাবুল আহমেদ, হোসেন্দী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা নাজমুল কবীর আলমগীর ও উপজেলা শ্রমিক লীগের সভাপতি নাজমুল হক দেওয়ান প্রমুখ।

মসজিদ পরিচালনা কমিটির সভাপতি গাজীউল হক বলেন, এলাকার ১৫০ জন দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী হিসেবে প্রত্যেককে ১০ কেজি চাল, এক কেজি ডাল, এক কেজি লবণ, এক কেজি চিনি, এক লিটার সয়াবিন তেল, দুই কেজি পিঁয়াজ, তিন কেজি আলু, আধা কেজি মুড়ি ও এক প্যাকেট মাংসের মশলা বিতরণ করা হয়। 

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়