ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পিএসজি শিবিরে হতাশা; এবার মোনাকোর বিপক্ষে হার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৪৯, ১২ ফেব্রুয়ারি ২০২৩  

পিএসজি শিবিরে হতাশা; এবার মোনাকোর বিপক্ষে হার

পিএসজি শিবিরে হতাশা; এবার মোনাকোর বিপক্ষে হার

সময়টা মোটেও ভালো যাচ্ছে না পিএসজির। কিছুদিন পরই চ্যাম্পিয়নস লিগে বায়ার্ন মিউনিখের মুখোমুখি হবে তারা। কিন্তু ঘরোয়া প্রতিযোগিতায় একের পর এক ধাক্কা খেয়েই যাচ্ছে। এবার লিগ ওয়ানে মোনাকোর কাছে ৩-১ গোলে হারে ক্রিস্তফ গালতিয়েরের শিষ্যরা। চলতি বছরে এটি তাদের চতুর্থ হার।

ঘরের মাঠে একদম শুরু থেকেই পিএসজিকে বোতলবন্দী করে রাখে মোনাকো। লিওনেল মেসি ও কিলিয়ান এমবাপ্পে না থাকায় পিএসজির আক্রমণভাগও কিছুটা দুর্বল হয়ে পড়ে। ম্যাচের মাত্র চতুর্থ মিনিটেই এগিয়ে যায় মোনাকো। বেন ইয়েদেরের পাস থেকে গোল করেন আলেক্সান্দার গোলোভিন। ১৮ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে স্বাগতিকরা। আগের গোলে আড়ালের নায়ক থাকলেও এবার বেন ইয়েদের নিজেই নাম লেখান স্কোরশিটে।

দুই গোলে পিছিয়ে ম্যাচে ফিরতে মরিয়া হয়ে ওঠে পিএসজি। ৩৯ মিনিটে ব্যবধান কমান ওয়ারেন জেইর এমেরি। বাঁ প্রান্ত থেকে বের্নতের পাস ছয় গজ বক্সের সামনে পেয়ে জালে পাঠান তিনি।

যদিও তাতে খুব একটা স্বস্তির বাতাস পায়নি বর্তমান চ্যাম্পিয়নরা। প্রথমার্ধের যোগ করা সময়ে মোনাকোর হয় ফের ব্যবধান বাড়ান বেন ইয়েদের। বিরতির পর আর কোনো দলই গোল করতে পারেনি। মোনাকো চেষ্টা করে গেলেও পিএসজি ছিল ছন্নছাড়া। এই জয়ে পিএসজির সঙ্গে ব্যবধানটা কমিয়ে এনেছে মোনাকো। ২৩ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে তারা। ৭ পয়েন্ট এগিয়ে থেকে শীর্ষে আছে পিএসজি। হারের বেদনার মধ্যেই আগামী মঙ্গলবার বায়ার্নের বিপক্ষে নামবে তারা।

সর্বশেষ
জনপ্রিয়