ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

পুনম পান্ডের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় করণবীর বোহরা, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১৩:০৫, ৩০ অক্টোবর ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

টেলিভিশন অভিনেতা করণবীর বোহোরা এবং অভিনেত্রী পুনম পান্ডে আজকাল তাদের আসন্ন গান তেরে জিসম সে এর প্রচার নিয়ে অত্যন্ত ব্যস্ত। এই গানের সূত্রেই হোক আর অন্য কারণেই হোক, বিগত কয়েকদিন যাবৎ করণবির এবং পুনমের মধ্যে ঘনিষ্ঠতা বাড়তে দেখা গেছে এবং বিষয়টি সোশ্যাল মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে। অন্যদিকে আবার তাদের দুজনের একটি ব্যক্তিগত ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে তাদের দুজনকে একে অপরের সাথে রোমান্টিক হতে দেখা যাচ্ছে। এমন পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়াতে করনবীর হয়ে উঠেছেন ট্রোলের শিকার।

এই দুই অভিনেতা অভিনেত্রী আজকাল তাদের আসলে গানের ভিডিওর জন্য খবরের শিরোনামে রয়েছেন। সম্প্রতি এই দুজনের গানের প্রথম পোস্টার প্রকাশিত হয়েছে। অন্যদিকে করন এবং পুনমের একটি ভিডিও সামনে এসেছে যেখানে তাদের দুজনকে একে অপরের চোখে হারিয়ে যেতে দেখা যাচ্ছে। আসলে ইনস্ট্যান্ট বলিউড তার অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেইলে এই ভিডিওটি শেয়ার করেছেন এবং এই ভিডিও সামনে আসার সঙ্গে সঙ্গেই তাদের দুজনের রোমান্টিক মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে। আর তার সাথেই এই ভিডিওতে করণ তার অদ্ভুত স্টাইলের জন্য বিতর্কের কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন।

এই দুই অভিনেতা অভিনেত্রীর ভিডিও দেখে ইনস্টাগ্রাম ব্যবহারকারীরা বেশ আমোদ পেয়েছেন বলা যেতে পারে। অনেকে করনকে উদ্দেশ্য করে লিখছেন, পরবর্তী ডিভোর্সটি হয়তো তারই হতে চলেছে। আবার অন্য আরেকজন ব্যবহারকারী লিখছেন, এরকম ভিডিও সামনে আসতে থাকলে হয়তো এবারে করণের স্ত্রী করনের বাড়ি থেকে বের হওয়া বন্ধ করে দেবেন। এরকমই নানান মজার কমেন্টে ভরে উঠেছে এই ভিডিওর কমেন্ট বক্স। চলুন দেখে নেওয়া যাক ভিডিওটি।

সর্বশেষ
জনপ্রিয়