ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

প্রধানমন্ত্রীর জনসভা : মাঠ ছাড়িয়ে রাস্তায় রাস্তায় মানুষের ঢল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:২৩, ২৯ জানুয়ারি ২০২৩  

প্রধানমন্ত্রীর জনসভা : মাঠ ছাড়িয়ে রাস্তায় রাস্তায় মানুষের ঢল

প্রধানমন্ত্রীর জনসভা : মাঠ ছাড়িয়ে রাস্তায় রাস্তায় মানুষের ঢল

রাজশাহীর ফায়ার সার্ভিস মোড়ের মাদ্রাসা মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য শুনতে দলে দলে যোগ দিচ্ছেন রাজশাহীর বিভিন্ন জেলা-উপজেলা থেকে আসা আওয়ামী লীগের নেতাকর্মী ও সাধারণ মানুষ। জনসভার মাঠ পরিপূর্ণ হয়ে আশপাশের সব রাস্তায় ঢল নেমেছে হাজার হাজার মানুষের।দীর্ঘ পাঁচ বছর পর রোববার (২৯ জানুয়ারি) প্রধানমন্ত্রী রাজশাহী এসেছেন। দুপুরে জনসভায় যোগ দিতে আসবেন বিভাগীয় শহরে। তাই প্রধানমন্ত্রীকে একনজর দেখতে বিভিন্ন জেলা-উপজেলা থেকে হাজার হাজার মানুষ আসছেন মাদ্রাসা মাঠে। এরই মধ্যে কানায় কানায় ভরে উঠেছে মাদ্রাসা মাঠ।

ভোর থেকেই দলে দলে যোগ দিতে আসছেন আওয়ামী লীগের নেতাকর্মী ও সাধারণ মানুষ। প্রধানমন্ত্রীকে সাদরে বরণ করে নিতে পুরো নগরীজুড়ে এখন সাজ সাজ রব।

বিভিন্ন স্লোগান ও ব্যানার ফেস্টুন নিয়ে নেতাকর্মীরা জনসভাকে কেন্দ্র করে এগিয়ে যাচ্ছেন। কেউ কেউ নৌকার প্রতীক নিয়ে এসেছেন। রং-বেরংয়ের টিশার্ট ক্যাপে রাজশাহীর রাস্তা হয়ে ওঠেছে রঙিন ও জাঁকজমকপূর্ণ।আম চত্বর থেকে জিরো পয়েন্ট, কাটাখালি থেকে সিটির হাট পুরো রাজশাহীই যেন জনসভায় পরিণত হয়েছে।

জনসভাকে কেন্দ্র করে মাঠের বিভিন্ন প্রান্তে রাখা হয়েছে খাওয়ার পানি। মাঠের চারপাশে আছে ওয়াসার পানি সরবরাহের গাড়ি। নির্মাণ করা হয়েছে পাবলিক টয়লেট, যাতে আগত লাখ লাখ মানুষ সুষ্ঠু ও সুন্দরভাবে জনসভাটি উপভোগ করতে পারেন। কেউ অসুস্থ হয়ে পড়লে রাখা হয়েছে মেডিকেল টিম।নগরীর মাদ্রাসা মাঠে জনসভা শুরু হবে দুপুর আড়াইটায়। জনসভায় প্রধানমন্ত্রী উন্নয়নের বার্তা তুলে ধরার পাশাপাশি উত্তরাঞ্চলের জনগণের জন্য থাকবে বিশেষ বার্তা। আসন্ন নির্বাচনে নৌকা মার্কায় ভোট চেয়ে আওয়ামী লীগের সর্মথন চাইবেন তিনি। পাশাপাশি ৩১টি উন্নয়ন প্রকল্পের ফলক উন্মোচন করবেন প্রধানমন্ত্রী। এর মধ্যে ২৬টি উন্নয়ন প্রকল্পের কাজ এরই মধ্যে শেষ হয়েছে; আর ৫টি চলমান।

সর্বশেষ
জনপ্রিয়