ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে নৌকার বিজয় নিশ্চিত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:০৪, ১৩ জানুয়ারি ২০২২  

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দী

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দী

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দী বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে নৌকার বিজয় নিশ্চিত। এই মাহেন্দ্রক্ষণে নৌকার পরাজয় হতে পারে না।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচন উপলক্ষে ২৩ ও ২৪ নং ওয়ার্ডে নির্বাচনী প্রচারণাকালে তিনি এসব কথা বলেন। 

উন্নয়ন, সমৃদ্ধি ও অগ্রগতি নিশ্চিত করতে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে সুজিত রায় নন্দী বলেন, নৌকায় ভোট দিলে দেশে উন্নয়ন হয়। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনা ভেবে চিন্তে সৎ যোগ্য প্রার্থীকে নৌকা প্রতীক দিয়েছেন। বিশ্বে যে কয়জন সৎ ও দক্ষ প্রধানমন্ত্রী আছেন তাদের মধ্যে শেখ হাসিনা অন্যতম।

তিনি বলেন, আওয়ামী লীগ ভোট কেন্দ্র দখলে বিশ্বাসী নয়, উন্নয়নে বিশ্বাসী। সরকারের উন্নয়ন থেকে কেউ বঞ্চিত হচ্ছে না। বাংলার দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য দিনরাত নিরলস কাজ করে যাচ্ছে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা।

আওয়ামী লীগের এই নেতা বলেন, এ উন্নয়ন অগ্রগতির ধারা অব্যাহত রাখতে হলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিজয়ের বিকল্প নেই। বাংলাদেশ একমাত্র বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাতেই এখন নিরাপদ। শেখ হাসিনার মনোনীত নাসিক মেয়র প্রার্থী  সেলিনা হায়াৎ আইভীকে নৌকা দেওয়া হয়েছে। তাই এই নৌকাকে বিজয় করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

এ সময় বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ উপকমিটির সদস্য মিজানুর রহমান খান, আওয়ামী লীগের সাংস্কৃতিক উপকমিটির সদস্য মোহাম্মদ আলী রানা, বন্দর আ.লীগ সাংগঠনিক সম্পাদক আনোয়ার ইসলাম আনু, আওয়ামী লীগ নেতা জামান হোসেনসহ মহানগড় ও জেলা আওয়ামী লীগের নেতারা প্রচারণায় অংশ নেন।

সর্বশেষ
জনপ্রিয়