ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

বরিশাল বিশ্ববিদ্যালয়ে শিক্ষক সমিতির জেল হত্যা দিবস পালিত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২১:১৯, ৩ নভেম্বর ২০২২  

বরিশাল বিশ্ববিদ্যালয়ে শিক্ষক সমিতির জেল হত্যা দিবস পালিত

বরিশাল বিশ্ববিদ্যালয়ে শিক্ষক সমিতির জেল হত্যা দিবস পালিত

জেল হত্যা দিবস উপলক্ষে বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (০৩ নভেম্বর) বিকালে বিশ্ববিদ্যালয়ের কীর্তনখোলা অডিটোরিয়ামে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন। বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ও মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ আব্দুল কাইউম এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন ট্রেজারার অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া এবং কলা ও মানবিক অনুষদের ডিন অধ্যাপক ড. মোঃ মুহসিন উদ্দীন।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, জাতীয় চার নেতা ছিলেন অত্যন্ত সৎ, সরল, বিশ্বস্ত, বিচক্ষণ ও দুরদর্শি।

তিনি তরুণ প্রজন্মসহ সকলকে জাতীয় চার নেতার এইসব গুণাবলি অনুসরণ করার আহ্বান জানান। সভায় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ও শিক্ষক সমিতির সহ-সভাপতি ড. বিজন কৃষ্ণ সাহা, ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক বঙ্গবন্ধু হলের প্রভোস্ট ও শিক্ষক সমিতির সদস্য মোঃ আরিফ হোসেন, ভূতত্ত ও খনিবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক শেরে বাংলা হলের প্রভোস্ট ও শিক্ষক সমিতির সদস্য আবু জাফর মিয়া এবং বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবু হাচান। শিক্ষক সমিতির সধারণ সম্পাদক ও ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ আবদুল বাতেন চৌধুরীর সঞ্চালনায় আলোচনা সভায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নেতৃবৃন্দসহ শিক্ষকমন্ডলী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ
জনপ্রিয়