ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বশেমুরবিপ্রবিতে ভর্তির তারিখ ও প্রয়োজনীয় তথ্য

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২১:০০, ১১ আগস্ট ২০২৩  

বশেমুরবিপ্রবিতে ভর্তির তারিখ ও প্রয়োজনীয় তথ্য

বশেমুরবিপ্রবিতে ভর্তির তারিখ ও প্রয়োজনীয় তথ্য

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) স্নাতক ২০২২-২৩ শিক্ষাবর্ষে চূড়ান্ত ভর্তি কার্যক্রম আগামী ১৩ ও ১৪ আগস্ট সম্পন্ন করা হবে।শুক্রবার ভর্তি পরীক্ষা কমিটির সদস্য সচিব অধ্যাপক ড. মো. শাহজাহান কর্তৃক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

এতে বলা হয়, গুচ্ছভুক্ত বশেমুরবিপ্রবিতে প্রাথমিক ভর্তিকৃত শিক্ষার্থীদের আগামী ১৩ ও ১৪ আগস্টের মধ্যে চূড়ান্ত ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। ভর্তিচ্ছু শিক্ষার্থীদের ঐদিন সকাল ৯টা থেকে বিকাল ৪টার মধ্যে সংশ্লিষ্ট বিভাগীয় অফিসে ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। এছাড়া ভর্তির সময়ে গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়ে প্রাথমিক ভর্তির সময় প্রদানকৃত মূল নম্বরপত্র জমা প্রদানের স্লিপ, এসএসসি অথবা সমমান পরীক্ষার মূল সার্টিফিকেট, এইচএসসি অথবা সমমান পরীক্ষার মূল সার্টিফিকেট, এইচএসসি অথবা সমমান পরীক্ষার মূল রেজিস্টেশন কার্ড, ভর্তি পরীক্ষার প্রবেশপত্র, শেষ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান কর্তৃক প্রদত্ত প্রশংসাপত্র ও সদ্য তোলা পাসপোর্ট সাইজের দুই কপি রঙিন ছবি জমা দিতে হবে।

বিজ্ঞপ্তিতে মুক্তিযোদ্ধা কোটায় ভর্তিচ্ছু ছাত্র-ছাত্রীদের মন্ত্রণালয় কর্তৃক প্রদত্ত মুক্তিযোদ্ধার সনদ, গেজেট, মুক্তিবার্তা, সংশ্লিষ্টদের এনআইডি কার্ড, ভাতা প্রাপ্তির প্রমাণসহ প্রয়োজনীয় কাগজপত্র এবং অন্যান্য কোটাভুক্ত শিক্ষার্থীদের উপযুক্ত সার্টিফিকেট নিয়ে আসতে বলা হয়।

সর্বশেষ
জনপ্রিয়