ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বাড়ি ছাড়ার নোটিশ দেওয়া হবে পরীমনিকে

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২০:৪৪, ১ সেপ্টেম্বর ২০২১  

পরীমনি

পরীমনি

জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে বুধবার সকালে মুক্তি পেয়েছেন। মুক্তির পর তাকে বহনকারী গাড়ি থেকে একটু বের হয়েই উপস্থিত লোকজনের সঙ্গে সেলফি তুলতে দেখা যায়।

ঢাকার জনপ্রিয় এই নায়িকাকে একনজর দেখতে অনেক ভক্ত-অনুরাগী তার বনানীর লেকভিউয়ের বাড়ির সামনে ভিড় করছেন। এসব ঘটনায় বিরক্ত বনানীর লেকভিউয়ের ফ্ল্যাটের মালিকরা।

বুধবার (১ সেপ্টেম্বর) সকালে দেখা যায় পরীর বাড়ির মূল ফটক তালাবন্দি করে করে ভেতর থেকে পলিথিন টাঙিয়ে দেওয়া হয়েছে। গণমাধ্যমকর্মীরা বাড়ির ভেতরের ছবি তোলার চেষ্টা করলে মূল ফটকে নীল রঙের পলিথিন ঝুলিয়ে দেওয়া হয়।

দেশের প্রথম সারির একটি অনলাইন নিউজ পোর্টালে নাম প্রকাশ না করার শর্তে পরীর পাশের ফ্ল্যাটে এক বাসিন্দা বলেন, একটি পরিবারের জন্য এ বাড়ির সুনাম নষ্ট হতে বসেছে। এটি আসলে মেনে নেয়া যায় না। এই এলাকাটি ভদ্রলোকের জন্য।

তিনি বলেন, ৬ তলায় পরীমনি একাই ভাড়া থাকেন। অন্যগুলোতে ফ্ল্যাট মালিকরা নিজেদের পরিবার নিয়ে থাকেন। বর্তমানে পরীমনির কারণে অন্যদের নানা রকম প্রশ্ন ও স্বজনদের কাছে জবাবদিহিতার মধ্যে পড়তে হচ্ছে। বাচ্চারাও এসব নিয়ে বিরক্ত। রোজ রোজ পুলিশ, সাংবাদিক। এসব দেখে অভ্যস্ত নয় তারা। এতে করে আমরা বিব্রত।

তিনি আরো বলেন, এসব বিষয় বিবেচনা করে পরীমনির ফ্ল্যাটের মালিককে অভিযোগ জানানো হয়েছে। দ্রুত যেন ব্যবস্থা নেন তিনি।

আরেক প্রতিবেশী নাম প্রকাশ না করার শর্তে জানান, আগামী তিন মাসের মধ্যে পরীমনিকে বাড়ি ছাড়ার নোটিশ দেওয়া হবে। তার ফ্ল্যাট মালিকের সঙ্গে এই বিষয়টি নিয়ে আলোচনা করেছেন অন্য ফ্ল্যাটের মালিকেরা।

সর্বশেষ
জনপ্রিয়