ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বিএনপি নেতাদের আহত হওয়ার নাটক সুপার ফ্লপ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:০৮, ২৩ সেপ্টেম্বর ২০২২  

বিএনপি নেতাদের আহত হওয়ার নাটক সুপার ফ্লপ

বিএনপি নেতাদের আহত হওয়ার নাটক সুপার ফ্লপ

বিএনপি নেতাদের আহত হওয়ার নাটক বেশ পুরোনো। বারবার সুপার ফ্লপ হওয়ার পরও তারা একই ধরনের নাটক করে ফায়দা লুটতে চায়।

সম্প্রতি জনগণের সামনে ফাঁস হয়ে গেছে শামা-তাবিথ আহত হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার মিথ্যা নাটক। জানা গেছে এই নাটকের আসল কারণ।

দলটির এক সিনিয়র নেতা জানিয়েছেন, শামা ওবায়েদ এবং তাবিথ আউয়ালের আহত হওয়া ছিল অভিনয়। এটি ছিল সুদূরপ্রসারী পরিকল্পনার অংশ। বিশেষ করে হাসপাতালে ভর্তি হওয়ার জন্য যা যা নাটক করা দরকার সবই করেছিল তারা।

মূলত বিএনপি বিদেশি কূটনীতিকদের দেখাতে চেয়েছে যে, বিভিন্ন রাষ্ট্রদূতদের কাছে সরকারের সমালোচনা করায় আওয়ামী লীগের নেতাকর্মীরা তাদের ওপর হামলা চালিয়েছে। শুধু তাই নয়, আহত হওয়ার ফেক ছবিগুলো তারা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দিয়েছে। বেশি ভিউ পেতে কিছু কিছু ফেসবুক পেইজ থেকে বুষ্টও করা হয়। সেটাও ছিল পরিকল্পনার অংশ।

এদিকে ঘটনার পরদিন সকালেই হাসপাতালের বিছানা, হুইল চেয়ার ছেড়ে সেজেগুজে জাপানের রাষ্ট্রদূতের সঙ্গে দেখা করতে চলে আসেন শামা ওবায়েদ। আর বিকেলে এক সমাবেশে হাজির হন তাবিথ আউয়াল। এখানেই সুপার ফ্লপ বিএনপির আহত হওয়ার নাটক।

জানা গেছে, বিএনপির পরিকল্পনা ছিল বিভিন্ন দেশের রাষ্টদূতদের কাছে শামা-তাবিথের মুখ পরিচিত করা ও আহত হওয়ার নাটক সাজিয়ে কূটনীতিকদের কাছে সরকারের ভাবমূর্তি খারাপ করা। এ কারণে রাষ্ট্রদূতদের সঙ্গে বিএনপির প্রতিটি বৈঠকেই উপস্থিত ছিলেন শামা ওবায়েদ ও তাবিথ আউয়াল।

সর্বশেষ
জনপ্রিয়