ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

বিএনপির ঘরে হতাশা, ভেঙে গেছে জোটের হাট : ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৩৫, ১৮ জানুয়ারি ২০২৩  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আন্দোলন নিয়ে বিএনপি এখন হতাশ। তাদের জোটও ভেঙে যাচ্ছে। এই ভঙ্গুর জোট দিয়ে আওয়ামী লীগকে হটানোর আশা, দুরাশা হয়ে যাবে।গতকাল মঙ্গলবার (১৭ জানুয়ারি) বিকেলে ফার্মগেটে কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ (কেআইবি) মিলনায়তনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখমুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসের অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। 

ঢাকা জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে কাদের বলেন, ‘ফখরুল হাসপাতালে, ফখরুল মাঠে নেই। বিএনপিরএখন পাতি নেতারা আন্দোলন করছে। কথায় আছে, হাতিঘোড়া গেল তল, লড়বে হতাশ সৈন্যের দল।’

নেতাকর্মীদের উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘যে বক্তৃতা ভালো করে, তাকে বক্তব্যের কাজ করান। যে কাজ ভালো করে তাকে দিয়ে কাজ করান। 

ঐক্যবদ্ধ আওয়ামী লীগ সরকারকে কোনো রাজনৈতিক দল প্রতিহত করতে পারবে না মন্তব্য করে তিনি বলেন, ‘বিএনপির আন্দোলনের ঘরে হতাশা, ভেঙে গেছে জোটের হাট। বিএনপির জোট ভেঙে যাচ্ছে। এই ভেঙে যাওয়া জোট দিয়ে বিএনপি আওয়ামী লীগকে হটাতে পারবে না। সেই আশা, দুরাশা হয়ে যাবে।’ তিনি বলেন, এখনও সময় আছে, তত্ত্বাবধায়ক সরকারের আশা ভুলে যান। সঠিক পথে নির্বাচনে আসুন।’

এ সময় অলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য দেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়কউপদেষ্টা সালমান এফ রহমান, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রীএনামুর রহমান, বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আবদুল বাতেন মিয়া ও আওয়ামী লীগের অন্য রাজনৈতিক নেতাকর্মীরা।

সর্বশেষ
জনপ্রিয়