ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ৫ ১৪৩০

বিরল রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে পরীমনি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৯:৫৪, ১৩ সেপ্টেম্বর ২০২১  

পরীমনি

পরীমনি

দীর্ঘ ২৭দিন গ্রেফতার, জেল, রিমান্ড আর আদালতে আটকে ছিলেন চিত্রনায়িকা পরীমনি। এরপর জামিনে মুক্ত হয়ে কাজও শুরু করেন। মাঝে ভয়ংকর দিনগুলো পার করে জামিনের ঠিক ৭ দিনের মাথায় ফিরলেন কাজেও। কিন্তু হঠাৎ তাকে দেখা গেল রাজধানীর একটি হাসপাতালে।

গতকাল রোববার বিকেল ৪টা ৩৯ মিনিটে ফেসবুক পেজে তিনটি ছবি পোস্ট করেছেন পরীমনি। ক্যাপশনে লিখেছেন, ‘এই একটার সঙ্গে আমার কোনো ব্রেকআপ নাই।’ কথাটি তিনি হাসপাতালকে ইঙ্গিত করেছেন, সেটি বুঝা যায়।

ছবিগুলো বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত এভারকেয়ার হাসপাতালে তোলা হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে- পরীর গায়ে ধূসর সবুজ রঙের টপস, মুখে মাস্ক, চোখে সাদা চশমা এবং হাতে ঘড়ি। কোমরে হাত দিয়ে খুব সাবলীল ভঙ্গিতেই সেলফি তুলেছেন নায়িকা।

এর আগেই জানা যায়, ভার্টিগো নামের একটি বিরল রোগে আক্রান্ত পরীমনি। অনেক দিন ধরেই রোগটি তাকে ভোগাচ্ছে। প্রায়ই হাসপাতালে ছুটতে হয় তাকে। এ জন্য ভারতে গিয়েও চিকিৎসা নিয়েছেন তিনি। কিন্তু পুরোপুরি আরোগ্য লাভ করতে পারেননি।

কয়েক মাস আগে ভারতে গিয়ে চিকিৎসা নেন পরীমনি। রোগটি প্রসঙ্গে পরীমনি বলেন, ‘অনেকদিন ধরেই আমার এই সমস্যা। নিয়মিত ওষুধ নিতে হয়। ওষুধটি ভারত থেকে আনতে হয়। ঢাকায় খুব একটা পাওয়া যায় না।

ধারণা করা হচ্ছে, ওই রোগের জন্যই হাসপাতালে গিয়েছেন পরীমনি। এছাড়া এক মাস কারাবাসের ফলে মানসিকভাবেও ক্ষতিগ্রস্ত হয়েছেন এই নায়িকা। সেটার জন্যও যেতে পারেন।

ডাবিংয়ের জন্য গত তিন মাস আটকে ছিলো ইফতেখার শুভ পরিচালিত ‘মুখোশ’ ছবিটি। আর সেটির ডাবিং দিয়েই মঙ্গলবার কাজে ফিরলেন পরীমনি। ২০১৯-২০ অর্থবছরের সরকারি অনুদানের ছবি ‘মুখোশ’ পরিচালনার পাশাপাশি এটি প্রযোজনাও করছেন ইফতেখার শুভ।

সর্বশেষ
জনপ্রিয়