ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

ব্রাহ্মণবাড়িয়ায় শতাধিক পরীক্ষার্থীকে কেন্দ্রে পৌঁছে দিলো ছাত্রলীগ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৫৩, ৯ জানুয়ারি ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ায় ১৪৪ ধারার মধ্যে অনার্স ও ডিগ্রি পরীক্ষার্থীদের নিরাপদে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দিয়েছে জেলা ছাত্রলীগ। গত শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকায় বিভিন্ন জায়গা থেকে আগত প্রায় ১০০ পরীক্ষার্থীকে রিকশা ও মোটরসাইকেলে করে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

এ প্রসঙ্গে জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল বলেন, ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকায় শনিবার সকাল ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করেছে জেলা প্রশাসন। আইন ও প্রশাসনের প্রতি শ্রদ্ধা দেখিয়ে এবং পরীক্ষার্থীদের কথা চিন্তা করে জেলা ছাত্রলীগের কার্যক্রম শিথিল করা হয়।

তিনি আরো বলেন, আজ অনার্স চতুর্থ বর্ষ এবং ডিগ্রি দ্বিতীয় বর্ষের পরীক্ষা ছিলো। পরীক্ষার্থীদের কথা চিন্তা করে গত রাতেই আমি ফেসবুক আইডিতে ১৪ জন নেতাকর্মীর নাম-মোবাইল নাম্বার উল্লেখ করে স্ট্যাটাস দেই। রাস্তায় কোনো পরীক্ষার্থী যানবাহন না পেলে এই নম্বরগুলোতে যোগাযোগ কররতে বলি। বিএনপির জ্বালাও-পোড়াও কর্মসূচির কারণে গত রাত থেকেই রাস্তায় যানবাহন কম ছিল। এজন্য মানবিক ছাত্রলীগ সকালে রিকশা ও মোটরসাইকেলে করে প্রায় ১০০ শিক্ষার্থীকে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দেয়।

মানুষের দুঃসময়-দুর্দিনে ছাত্রলীগ সব সময় ছিল, আগামীতেও থাকবে বলে মন্তব্য করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়