ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

ভারত জিতলেই প্রকাশ্যে নগ্ন হবেন অভিনেত্রী পুনম

প্রকাশিত: ১০:৪৮, ২২ জুলাই ২০২১  

পুনম পাণ্ডে। ছবি: সংগৃহীত

পুনম পাণ্ডে। ছবি: সংগৃহীত

ভারত বনাম নিউজিল্যান্ড বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ চলছে। ভারতীয় ক্রিকেট দলকে চিয়ার করতে গিয়ে ফের বিতর্কের জন্ম দিলেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী পুনম পাণ্ডে।

সম্প্রতি মুম্বাইয়ের সিনেমা এবং টেলিভিশনের সঙ্গে যুক্ত কর্মীদের খাবারের প্যাকেট বিলি করছিলেন পুনম পাণ্ডে ও স্বামী স্যাম বম্বে। এ সময় ভারত-নিউজিল্যান্ড টেস্টে কোহলিরা জিতলে ফের নগ্ন হওয়ার ইঙ্গিত দিলেন তিনি।

খাবার বিলির সময় পুনমকে ভারত ও নিউজিল্যান্ডের ম্যাচ নিয়ে প্রশ্ন করেন সাংবাদিকরা। যার উত্তরে পুনম বলেন, ক্রিকেট হচ্ছে নাকি? মানুষ ক্রিকেট ম্যাচ দেখছেন? তাই যদি হয়ে থাকে তাহলে কি আমি আবার ভারত জিতলে নগ্ন হওয়ার কথা বলব?

পুনমের কথার মাঝেই তার স্বামী স্যাম বম্বে বলে ওঠেন, ‘আমি কি নগ্ন হতে পারি?’ তার জবাবে ঠাট্টার ছলে পুনম আবার বলে ওঠেন, তুমিও নগ্ন হতে চাও? একদম কোরো না ভারত তাহলে হেরে যাবে।

পুনম আরও বলেন, আমার এ বিষয়ে কোনো ধারণা নেই। আগে বাড়িতে ফিরব। সেখানে গিয়ে খতিয়ে দেখব আদৌ কি এই বিষয়টি নিয়ে বিতর্ক তৈরি করা সম্ভব? তারপর কথা বলবো।

এর আগে ২০১১ সালে ক্রিকেট বিশ্বকাপের ফাইনাল চলাকালীন নগ্নতা নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন পুনম পাণ্ডে। যদিও পরবর্তীকালে পুনম দাবি করেছিলেন, ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই নাকি তাকে এমন কাজ করার অনুমতি দেয়নি।

সর্বশেষ
জনপ্রিয়